ভিডিও

কাল থেকে শুরু টানা ৫ দিনের ছুটি

প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ০৫:০৯ বিকাল
আপডেট: জুন ১৪, ২০২৪, ১২:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

পবিত্র ঈদুল আজহা বা কোরবানির ঈদের আগে বৃহস্পতিবারই (১৩ জুন) সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সর্বশেষ অফিস। কাল শুক্রবার (১৪ জুন) থেকে শুরু হচ্ছে টানা পাঁচ দিনের ছুটি। সাপ্তাহিক ও ঈদের ছুটি মিলিয়ে আগামী ১৮ জুন পর্যন্ত ছুটি কাটাবেন সরকারি চাকরিজীবীরা।

ঈদের আগে শেষ কর্মদিবসে স্বাভাবিক ছিল সচিবালয়। বৃহস্পতিবার সকাল থেকে বিভিন্ন মন্ত্রণালয় ঘুরে কর্মকর্তা-কর্মচারীদের স্বাভাবিক উপস্থিতি দেখা গেছে।

সচিবালয়ের খাদ্য মন্ত্রণালয়, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়, স্বাস্থ্য মন্ত্রণালয়, বাণিজ্য মন্ত্রণালয়, অর্থ মন্ত্রণালয়সহ বিভিন্ন মন্ত্রণালয় ঘুরে দেখা গেছে, অন্য দিনের মতোই কর্মকর্তা-কর্মচারীরা কাজ করছেন। উপস্থিতি স্বাভাবিক

সচিবালয়ের গাড়ি রাখার স্থানগুলোও অন্য দিনের মতো গাড়িতে পূর্ণ ছিল। ঈদের আগে শেষ কর্মদিবস হওয়ায় অনেকেই সহকর্মীদের সঙ্গে ঈদের অগ্রিম শুভেচ্ছা বিনিময় করেন। লিফট চালকদের কর্মকর্তা ও সচিবালয়ে আসা অতিথিদের কাছ থেকে ঈদের বকশিশ আদায়ে তৎপর দেখা গেছে।

এক ওই দুই নম্বর গেটের মাঝখানে অতিথি অভ্যর্থনা কক্ষে অন্যান্য দিনের মতোই সচিবালয়ে প্রবেশের জন্য দর্শনার্থীদের আনাগোনা দেখা গেছে।

সরকারি কর্মকর্তা-কর্মচারী যারা দূর-দূরান্তে ঈদ উদযাপন করবেন তাদের কেউ কেউ বৃহস্পতিবার অফিস করেই কর্মস্থল ত্যাগ করবেন বলে জানা গেছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS