ভিডিও

অর্থনৈতিক সংকটে রয়েছে বাংলাদেশ : ওবায়দুল কাদের

প্রকাশিত: জুন ১৫, ২০২৪, ০২:১৫ দুপুর
আপডেট: জুন ১৬, ২০২৪, ১২:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশও অর্থনৈতিক সংকটে রয়েছে।

আজ শনিবার (১৫ জুন) রাজধানীর ধানমন্ডিতে দলের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, গোটা বিশ্বের মতো বাংলাদেশও অর্থনৈতিক সংকটে রয়েছে। এটা নিয়ে লুকোচুরি করার কিছু নেই। রাজনীতি ইস্যুতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির নেতাকর্মীরা এখন আন্দোলনের মানসিকতায় নেই। তাই দলটির নেতারা যে আন্দোলনের ইঙ্গিত দিচ্ছেন তাতে জনগণের পাশাপাশি তাদের নেতাকর্মীরাই নেই। মিয়ানমার সংকট নিয়ে ওবায়দুল কাদের বলেন, দেশটির অভ্যন্তরীণ সংকটের কারণে আমরা সমস্যার সম্মুখীন হচ্ছি, এটা দুঃখজনক। আমরা আক্রমণ করবো না কিন্তু আক্রান্ত হলে মিয়ানমারকে ছেড়ে কথা বলবে না বাংলাদেশ। 

ঈদযাত্রা নিয়ে ওবায়দুল কাদের বলেন, এবার ঈদে মহাসড়কে যানবাহনের চাপ বেড়েছে। কোথাও কোথাও যানজট হয়েছে। তবে ঘণ্টার পর ঘণ্টা যানজটে আটকে থাকতে হয়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS