ভিডিও

ঈদের দ্বিতীয় দিন বিনোদন কেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ভিড়

প্রকাশিত: জুন ১৮, ২০২৪, ০৮:৩৮ রাত
আপডেট: জুন ১৮, ২০২৪, ১০:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

কোরবানির মাংস কাটা-রান্নাসহ নানা কারণে ঈদের দিন ঘর থেকে বের হয়নি রাজধানীবাসী। যার কারণে বিনোদন কেন্দ্রগুলোতে তেমন একটা ভিড় ছিল না।

তবে ঈদের দ্বিতীয় দিন অনেকেই ঘুরতে বের হওয়ায় রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে বেড়েছে দর্শনার্থীদের ভিড়।
মঙ্গলবার (১৮ জুন) ঈদুল আজহার দ্বিতীয় দিন বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটার, বঙ্গবন্ধু সামরিক জাদুঘর ও চন্দ্রিমা উদ্যানসহ বিভিন্ন বিনোদন কেন্দ্র ঘুরে এমন চিত্র দেখা যায়।

সাধারণত কোরবানির ঈদের দিন সকাল বেলা কোরবানির পশুর মাংস কাটাকাটি ও বিকেলে রান্না-বান্না, খাওয়া-দাওয়া করে মানুষ ক্লান্ত থাকে। যে কারণে ওইদিন মানুষ তেমন একটা ঘর থেকে বের হয় না।

তবে ঈদের দ্বিতীয় দিন তেমন কাজ না থাকায় মানুষ পরিবার-পরিজন নিয়ে ঘুরতে বের হন। যার কারণে আজ ঈদের দিনের তুলনায় বিনোদন কেন্দ্রগুলোতে দর্শনার্থীদের ভিড় বেশি দেখা গেছে।

এছাড়া ঈদের দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটার ও বঙ্গবন্ধু সামরিক জাদুঘর বন্ধ ছিল। যার কারণে অনেককে এ দুই বিনোদন কেন্দ্র ঘুরতে এসে ফিরে যেতে হয়েছে। তবে আজ এ স্থান দুটি খোলা থাকায় অনেকে ঘুরতে এসেছেন।

নভোথিয়েটার ও সামরিক জাদুঘরের পাশাপাশি চন্দ্রিমা উদ্যানেও অনেকে ঘুরতে এসেছেন। সবুজের সমারোহে কেউ বসে গল্প করছেন, কেউ ছবি তুলছেন। তেমনই একজন জিনিয়া ইসলাম। থাকেন মোহাম্মদপুরে। বান্ধবীদের নিয়ে চন্দ্রিমা উদ্যান ঘুরতে এসেছেন তিনি। জিনিয়া বলেন, ঘরের কাছে এ জায়গাটি খুবই সুন্দর। গাছপালায় ভরা। প্রতিবছরই ঈদের সময় বান্ধবীদের নিয়ে এখানে ঘুরতে আসি। খুবই ভালো লাগছে।

চন্দ্রিমা উদ্যানে পেয়ারা বিক্রি করেন রাশেদ। তিনি বলেন, গতকাল তেমন মানুষ ঘুরতে আসেনি। আজ সকালেও একেবারে ফাঁকা ছিল। তবে বিকেলে অনেকে এসেছেন এখানে ঘুরতে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS