ভিডিও

আজ থেকে ব্যাংক লেনদেন সকাল ১০টা-বিকেল ৪টা

প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ১২:৩২ দুপুর
আপডেট: জুন ১৯, ২০২৪, ১২:৩২ দুপুর
আমাদেরকে ফলো করুন

আজ বুধবার (১৯ জুন) থেকে নতুন সময়সূচি অনুযায়ী ব্যাংকের লেনদেন ও অফিস কার্যক্রম চলবে। আজ থেকে ব্যাংকগুলোর লেনদেন শুরু হয়েছে সকাল ১০টায়, যা চলবে বিকেল ৪টা পর্যন্ত। আর ব্যাংকগুলোর অফিস খোলা থাকবে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। শুক্র ও শনিবার যথারীতি সাপ্তাহিক ছুটি থাকবে।

এতদিন ব্যাংক লেনদেন হয়েছিল সকাল ১০টা থেকে বিকাল সাড়ে ৩টা এবং ব্যাংকগুলোর অফিস চলতো সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। সেই হিসেবে ব্যাংক লেনদেন আধা ঘণ্টা ও অফিস এক ঘণ্টা বেশি সময় চলবে। এর আগে গত ৯ জুন বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফসাইট সুপারভিশন থেকে এ সংক্রান্ত একটি সার্কুলার জারি করা হয়। 

নির্দেশনায় বলা হয়, সরকার ঘোষিত অফিস সময়সূচির অনুবর্তনে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ১৯ জুন থেকে নতুন সময়সূচি অনুযায়ী ব্যাংক কার্যক্রম পরিচালিত হবে। এদিকে, পবিত্র ঈদুল আজহা ও সাপ্তাহিকসহ টানা পাঁচ দিনের ছুটি মঙ্গলবার (১৮ জুন) শেষ হয়েছে। বুধবার (১৯ জুন) খুলেছে অফিস-আদালত। সঙ্গে খুলেছে ব্যাংক, বিমা ও শেয়ারবাজার।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS