ভিডিও

প্রধানমন্ত্রী দিল্লি থেকে খালি হাতে ফিরলে জনগণ মানবে না: ফারুক

প্রকাশিত: জুন ২১, ২০২৪, ০৭:০২ বিকাল
আপডেট: জুন ২১, ২০২৪, ১০:১৩ রাত
আমাদেরকে ফলো করুন

নতজানু পররাষ্ট্র নীতি অবলম্বন করে প্রধানমন্ত্রী ভারত সফরে যাচ্ছেন, এমন অভিযোগ করেছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক। তিনি বলেন, এবার দিল্লি থেকে প্রধানমন্ত্রী খালি হাতে ফিরলে দেশের মানুষ তা মেনে নেবে না।

শুক্রবার (২১ জুন) সকালে প্রেসক্লাবে বাংলাদেশের ওপর দিয়ে ভারতীয় রেললাইন নির্মাণ প্রস্তাবের প্রতিবাদে আয়োজিত এক মানববন্ধনে তিনি এমন মন্তব্য করেন।

ফারুক বলেন, ভারতে গণতন্ত্র থাকবে আর বাংলাদেশের অগণতান্ত্রিক সরকারকে সহযোগিতা করবেন, দেশের জনগণ তা মেনে নেবে না। লুটেরা ও ভারতপ্রীতি সরকারকে ক্ষমতায় থাকতে দেয়া হবে না বলেও হুঁশিয়ারি দেন তিনি।

এ সময় দেশের করুণ অবস্থার জন্য আওয়ামী লীগ সরকারকে দায়ী করে তিনি বলেন, ক্ষমতাসীন দল দেশের অর্থনীতি ধ্বংস করেছে। সাধারণ মানুষকে দু’বেলা পেটভরে খাওয়ার অধিকার থেকে বঞ্চিত করেছে।

বিএনপি চেয়ারপার্সনের এই উপদেষ্টা আরও বলেন, কিছুসংখ্যক পু্লিশ ও আমলাকে ব্যবহার করে বিরোধীদল দমন করছে আওয়ামী লীগ। ব্যক্তিবিশেষকে খুশি করার জন্য কিশোরগঞ্জে মিঠামইনের বাঁধ, সিলেটের মানুষের জন্য ফাঁদ হয়ে দাঁড়িয়েছে বলেও মন্তব্য করেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS