ভিডিও

এমপি আনার হত্যা

জিহাদকে আরও ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ

প্রকাশিত: জুন ২১, ২০২৪, ১০:১২ রাত
আপডেট: জুন ২২, ২০২৪, ০২:৫৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঝিনাইদহ- আসনের এমপি আনোয়ারুল আজিম আনার হত্যা মামলায় গ্রেফতারকৃত আসামি জিহাদ হাওলাদারকে ফের ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন আদালত।  শুক্রবার উত্তর ২৪ পরগনা জেলার বারাসাত জেলা দায়রা আদালতে রায় দেন বিচারপতি শুভঙ্কর বিশ্বাস।

 শুক্রবার বারাসাত জেলা দায়রা আদালতে জিহাদকে সশরীরে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়। কিন্তু জেল কর্তৃপক্ষের কাছে পর্যাপ্ত পরিমাণে গাড়ি না থাকায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে জিহাদকে বিচারপতি শুভঙ্কর বিশ্বাসের এজলাসে হাজির করা হয়।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিচারপতি জিহাদের বক্তব্য শোনেন। সবকিছু শোনার পর বিচারপতি শুভঙ্কর বিশ্বাস জিহাদের জামিন আবেদন নামঞ্জুর করে ফের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। পরবর্তী শুনানির দিন আগামী জুলাই ধার্য করা হয়েছে।

বারাসাত জেলা আদালতের আইনজীবী জামাল বলেন, জিহাদ হাওলাদারকে  সশরীরে হাজির হওয়ার কথা ছিল। কিন্তু পর্যাপ্ত গাড়ির অভাবে তাকে আদালতে আনা সম্ভব হয়নি। তাই এর বিকল্প হিসেবে যে পদ্ধতি চালু আছে, তা অবলম্বন করা হয়। ভিডিও কনফারেন্সের মাধ্যমে আসামির সঙ্গে কথা বলেন বিচারপতি।

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS