ভিডিও

খালেদা জিয়ার হৃদযন্ত্রে ‘পেসমেকার’ লাগানোর কাজ শুরু করেছেন বিশেষজ্ঞ চিকিৎসক দল

প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ০৭:২৩ বিকাল
আপডেট: জুন ২৩, ২০২৪, ০৯:০১ রাত
আমাদেরকে ফলো করুন

হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার হৃদযন্ত্রে ‘পেসমেকার’ লাগানোর কাজ শুরু করেছেন বিশেষজ্ঞ চিকিৎসক দল। এজন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়ার পরিবার ও বিএনপি।

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে করোনারি কেয়ার ইউনিট-সিসিইউতে চিকিৎসাধীন রয়েছেন বিএনপি চেয়ারপারসন। শনিবার রাতে দেশি-বিদেশি চিকিৎসকদের সমন্বয়ে গঠিত মেডিকেল বোর্ড খালেদা জিয়ার হৃদযন্ত্রে ‘পেসমেকার’ বসানোর সিদ্ধান্ত নেন। রোববার (২৩ জুন) আবারও মেডিকেল বোর্ড বৈঠক করে পেসমেকার স্থাপনের কাজ শুরু করেন।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেন জানান, তার শারীরিক অবস্থা আগের মতোই আছে।

২১ জুন দিবাগত রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে রাত সাড়ে ৩টায় অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেয়া খালেদা জিয়াকে। এরপর হাসপাতালে ভর্তি করা হয় বিএনপি চেয়ারপারসনকে। বিশেষজ্ঞ চিকিৎসকরা তার শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে পেসমেকার বসানোর সিদ্ধান্ত নেন।

এদিকে, রোববার বিকালে খালেদা জিয়াকে দেখতে হাসপাতালে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরল ইসলাম আলমগীর ও দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS