ভিডিও

বৃষ্টির মধ্যেই সমাবেশস্থলে বিএনপি নেতাকর্মীরা

প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০১:৫৪ দুপুর
আপডেট: জুন ২৯, ২০২৪, ০৩:১০ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে সকাল থেকে বৃষ্টির মধ্যেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশে যোগ দিচ্ছেন নেতাকর্মীরা। আজ শনিবার (২৯ জুন) রাজধানীর নয়াপল্টনে সমাবেশ করবে দলটি।

 সকালে বৃষ্টির মধ্যেই কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ছয়টি পিকআপের ওপর অস্থায়ীভাবে সমাবেশের মূল মঞ্চ তৈরির কাজ শুরু হয়। টানানো হয়েছে ব্যানার। মূল মঞ্চ তৈরির পাশাপাশি নয়াপল্টন থেকে শুরু করে ফকিরাপুল মোড় পর্যন্ত এবং অন্যপাশে কাকরাইল থেকে কর্ণফুলী মার্কেট পর্যন্ত লাগানো হয়েছে মাইক। সমাবেশে যোগ দিতে ইতোমধ্যে রাজধানীর গুলশানের বাসা থেকে নয়াপল্টনের উদ্দেশে রওনা হয়েছেন প্রধান অতিথি দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিষয়টি জানিয়েছেন বিএনপি’র মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান। এ সমাবেশে সভাপতিত্ব করবেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। সমাবেশে দলের জ্যেষ্ঠ নেতারা বক্তব্য দেবেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে গত বুধবার তিন দিনের কর্মসূচি ঘোষণা করে বিএনপি। আজ শনিবার নয়াপল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ে সামনে বিকেল ৩টায় সমাবেশ শুরু হবে। এ ছাড়া ১ জুলাই সারাদেশে মহানগরীতে সমাবেশ এবং ৩ জুলাই সারা দেশে জেলায় জেলায় সমাবেশ করবে দলটি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS