ভিডিও

‘ভারতের সাথে কোনো চুক্তি হয়নি, হয়েছে সমঝোতা স্মারক’: পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০৫:৪৪ বিকাল
আপডেট: জুন ২৯, ২০২৪, ০৮:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

ভারতের সঙ্গে কোনো চুক্তি স্বাক্ষরিত হয়নি বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, প্রধানমন্ত্রী ভারত সফরে গেছেন। ভারতের সঙ্গে কিছু সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে, কিছু সমঝোতা স্মারক নবায়ন করা হয়েছে। কোনো চুক্তি কিন্তু স্বাক্ষরিত হয়নি।

শনিবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে উত্তর জেলা আওয়ামী লীগের উদ্যোগে ‘বাংলাদেশ আওয়ামী লীগ ও বঙ্গবন্ধু’ শীর্ষক সেমিনার তিনি এ মন্তব্য করেন। 

এ সময় পররাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপির নেতারা এখন মিথ্যা বলার প্রতিযোগিতায় নেমেছে। বাংলাদেশের যা কিছু অর্জন আওয়ামী লীগের হাত ধরেই হয়েছে। দেশের উন্নয়ন ও অর্থনৈতিক সমৃদ্ধির স্বার্থে কানেক্টিভিটি বাড়ানোর উদ্যোগ নিয়েছে সরকার। তাই বিভ্রান্তি ছড়িয়ে কোনো লাভ হবে না। বিএনপি নেতারা হরহামেশা বলে যাচ্ছেন চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বিএনপি নেতারা তো শিক্ষিত। শিক্ষিত মানুষ কেন অশিক্ষিতের মতো কথা বলে যাচ্ছেন সেটা আমার বোধগম্য নয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS