ভিডিও

ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি

প্রকাশিত: জুন ৩০, ২০২৪, ১২:২৬ রাত
আপডেট: জুন ৩০, ২০২৪, ০২:৪৯ দুপুর
আমাদেরকে ফলো করুন


অজ্ঞাতনামা ৪-৫ জনের একটি গ্রুপ হত্যার জন্য মাঠে নেমেছে, নিজ নির্বাচনী এলাকার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারফত বিষয়টি জানতে পেরে নিরাপত্তা নিয়ে শঙ্কায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।
শনিবার (২৯ জুন) রাজধানীর শেরে বাংলানগর থানায় জিডি করেন হবিগঞ্জ-৪ আসনের এই সংসদ সদস্য।
জিডিতে তিনি উল্লেখ করেন, গত ২৭ জুন রাত ৮টার দিকে জাতীয় সংসদ ভবন এলাকায় অবস্থানকালীন সময়ে তার নির্বাচনী এলাকা চুনারুঘাট থানার ওসি তাকে হোয়াটসঅ্যাপে কল করেন।  ওসি তাকে বলেন, ‘আপনাকে হত্যার জন্য অজ্ঞাতনামা একটি শক্তিশালী মহল তিন দিন আগে ৪/৫ জনের একটি টিম মাঠে নেমেছে।  আপনি রাতে বাহিরে বের হবেন না সাবধানে থাকবেন। ’
তখন ব্যারিস্টার সুমন ওসির কাছে অজ্ঞাতনামা ব্যক্তিদের পরিচয় জানতে চাইলে ওসি ওই বাক্তিদের পরিচয় জানাতে অস্বীকার করেন এবং তাকে সাবধানে থাকার পরামর্শ দেন।  বিষয়টি জানার পর নিরাপত্তাহীনতায় ভুগছেন সুমন।
এ অবস্থায় বিষয়টি ভবিষ্যতের প্রয়োজনে ঢাকার শেরেবাংলা নগর থানায় জিডির আবেদন করেন ব্যারিস্টার সুমন।
জিডিটির তদন্তভার পাওয়া শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শরীফুজ্জামান শরীফ বলেন, এ বিষয়ে একটি জিডি হয়েছে, জিডির একটি কপি আমিও হাতে পেয়েছি।  বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS