ভিডিও

বিএনপির ঘুম হারাম হয়ে গেছে: কাদের

প্রকাশিত: জুলাই ০১, ২০২৪, ০৬:০৭ বিকাল
আপডেট: জুলাই ০১, ২০২৪, ০৮:৪২ রাত
আমাদেরকে ফলো করুন

বিএনপি নেতাদের  ঘুম হারাম হয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার দুপুরে তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের অফিসে সামনে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। আলোচনা সভার আয়োজন করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।

তিনি বলেন, বিএনপি নেতাদের চোখে ঘুম নেই, ঘুম হারাম হয়ে গেছে। আওয়ামী লীগের বিরুদ্ধে বিএনপি আন্দোলন করবে কিভাবে? তাদের নেতারা নিজেরাই নিজেদের বিশ্বাস করে না।  

 

ওবায়দুল কাদের বলেন, কেউ কাউকে পছন্দ করে না, বলে সরকারের এজেন্ট। একেকজন আরেকজনকে বলে সরকারের এজেন্ট।

বিএনপি ভারতের দাসত্ব করেছে জানিয়ে কাদের বলেন, ভারত গিয়ে খালেদা জিয়া গঙ্গা চুক্তির কথা বলতে ভুলে গিয়েছিলেন। আওয়ামী লীগের সময়ে ভারতের সাথে বন্ধুত্ব আছে, অবিশ্বাস নেই। বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আছে বলেই ভারতের সাথে অভিন্ন সমস্যার সমাধান করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভারত আমাদের বন্ধু। সীমান্ত সমস্যা, ছিটমহল সমস্যার সমাধান হয়েছে। 

 

সভায় সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সভাপতি শেখ বজলুর রহমান ও সঞ্চালনা করছেন সাধারণ সম্পাদক এস এ মান্নান কচি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS