ভিডিও

মেট্রোরেলে এক যাত্রীকে কামড়ে দিল আরেক যাত্রী

প্রকাশিত: জুলাই ০২, ২০২৪, ০৮:৪৯ রাত
আপডেট: জুলাই ০৩, ২০২৪, ১১:৫৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

রাজধানীতে যানজট মুক্ত এক স্বস্তির যাত্রার নাম মেট্রোরেল। এটি বর্তমানে কম সময়ে গন্তব্য স্থলে পৌঁছার অন্যতম বাহন। এখন অধিকাংশ সময় মেট্রোরেলে যাত্রীদের ভিড় থাকে। এমন কি তিল ধারণের ঠাঁই থাকে না ভেতরে। এতো ভিড়ের মাঝেও মেট্রোরেলে দু’জন যাত্রীকে ঝগড়া করতে দেখা গেছে। 

সম্প্রতি মেট্রোরেলের ভেতরে দু’জন যাত্রীর ঝগড়ার একটি ভিডিও সামাজিক মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

 

ওই ভিডিওতে একজন বলছেন, ‘আমি এখানে দাঁড়িয়েছি, ওনার (যার গায়ে হাত লাগছে) গায়ে হাত লাগছে। ওনি বলতেছে, তার গায়ে হাত লাগলো কেন? এ নিয়ে তর্কাতর্কির একপর্যায়ে আমার হাতে কামড় দিয়েছে এবং আমার শার্ট ছিড়ে ফেলেছে। চশমাটা ভেঙে ফেলেছে।’

ঝগড়ায় লিপ্ত আরেকজন বলছেন, ‘আমি তাকে বলেছি মেট্রোরেলের হ্যান্ডেল ধরতে কিন্তু তিনি হ্যান্ডেল না ধরে বলছে আমি কি মেয়ে মানুষ? তারপর আমাকে ঘুষি দিছে।’ এসব নিয়ে তাদের তর্কাতর্কি চলছিল। তবে তাদের নাম পরিচয় না জানা যায়নি।

 

উল্লেখ্য, ২০২৪-২৫ অর্থবছরে মেট্রো রেলের টিকিটের দাম বাড়ার কথা। জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) মেট্রোরেলের টিকিটের ওপর ১৫ শতাংশ মূল্যসংযোজন কর (ভ্যাট) আরোপ করবে। তবে গতকাল সোমবার (১ জুলাই) পর্যন্ত বাড়েনি মেট্রোরেলে ভাড়া। ভাড়া বাড়লে যাত্রীর ভাটা পড়বে বলে শঙ্কা করছেন বিশেষজ্ঞরা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS