ভিডিও

বগুড়ায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্টে আহতদের খরচ সরকার বহন করবে : স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ১২:২৯ দুপুর
আপডেট: জুলাই ০৯, ২০২৪, ১২:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ডা. সামন্ত লাল সেন বগুড়ায় রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্টে আহতদের যথাযথ চিকিৎসার আশ্বাস দিয়ে বলেছেন, এ ঘটনায় বিদ্যুৎস্পৃষ্টে আহতদের খরচ সরকার বহন করবে

আজ সোমবার (৮ জুলাই) বগুড়ার রথযাত্রায় বিদ্যুতায়িত চিকিৎসাধীন দু’জনকে দেখতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে গিয়ে তিনি একথা বলেন। তারা আশঙ্কামুক্ত নন বলে জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, এ ঘটনায় যারা আহত হয়েছেন তাদের চিকিৎসার সব খরচ সরকার বহন করবে। মন্ত্রী বলেন, যে দুজন বার্ন ইনস্টিটিউটে ভর্তি হয়েছে তাদের কেউই আশঙ্কামুক্ত নন। আমি বগুড়ায় এবং বার্ন ইনস্টিটিউটের চিকিৎসকদের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছি। রোগীর স্বজনদের সঙ্গে কথা বলেছি। তাদের আশ্বস্ত করতে চাই, আমরা সর্বোচ্চ চেষ্টা দিয়ে যথাযথ চিকিৎসা নিশ্চিত করব। যারা আহত হয়েছেন তাদের চিকিৎসার সব খরচ সরকার বহন করবে। আহতদের যথাযথ ও সুষ্ঠু চিকিৎসা নিশ্চিত করার জন্য বগুড়ায় সরকারি হাসপাতালের পরিচালক ও সিভিল সার্জনকে নির্দেশ দেওয়া হয়েছে। 

এসময় স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম ও স্বাস্থ্যসেবা বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS