ভিডিও

পিএসসির প্রশ্নফাঁস: ২ উপপরিচালক, গাড়িচালক আবেদ আলীসহ ১৭ জন গ্রেফতার

প্রকাশিত: জুলাই ০৮, ২০২৪, ০৭:৪০ বিকাল
আপডেট: জুলাই ০৯, ২০২৪, ১২:২৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিসিএস পরীক্ষার প্রশ্নফাঁসের ঘটনায় জড়িত থাকার অভিযোগে আলোচনায় আসা সরকারী কর্মকমিশনের (পিএসসি) সাবেক চেয়ারম্যানের গাড়িচালক সৈয়দ আবেদ আলীসহ ১৭ জনকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছে সৈয়দ আবেদ আলীর ছেলে সৈয়দ সোহানুর রহমান সিয়াম, পিএসসির দুই উপপরিচালক, একজন সহকারী পরিচালক, দুই অফিস সহায়কও।

আজ সোমবার (৮ জুলাই) সিআইডি তাদের গ্রেফতার করে। এ ঘটনায় সিআইডির অভিযান চলমান রয়েছে বলে জানা গেছে।

উল্লেখ্য, সৈয়দ আবেদ আলীর গ্রামের বাড়ি মাদারীপুর জেলার ডাসার উপজেলায়। আবেদ আলী ও তার ছেলে সৈয়দ সোহানুর রহমান সিয়ামের ব্যক্তিগত ফেসবুক প্রোফাইল ঘেঁটে দেখা যায়– রাজনৈতিক, সামাজিক কর্মকাণ্ড, দান খয়রাত আর পরহেজগারির নানা খবর।

সৈয়দ আবেদ আলীর গ্রামের বাড়ি মাদারীপুর জেলার ডাসার উপজেলায়। সাধারণ মানুষের সঙ্গে কথা বলে পাওয়া গেছে তার বিপুল বিত্তবৈভবের খবর। ঢাকায় ও গ্রামে একাধিক বাড়ি, গরুর খামার ও সম্পদের তথ্য মিলেছে তারই ব্যক্তিগত সামাজিক যোগাযোগ মাধ্যমে। যদিও ব্যবসা-বাণিজ্যের মাধ্যমে বিত্তবৈভব বানিয়েছেন বলে দাবি করেছেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS