ভিডিও

ফাঁস প্রশ্নপত্রে চাকরি পেয়েছে প্রমাণ হলে ব্যবস্থা : জনপ্রশাসনমন্ত্রী

প্রকাশিত: জুলাই ১১, ২০২৪, ০৩:৪৭ দুপুর
আপডেট: জুলাই ১১, ২০২৪, ০৪:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

জনপ্রশাসনমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, বিসিএসের প্রশ্নপত্র ফাঁস হওয়ার বিষয়টি এবং প্রতারণার মাধ্যমে এ পরীক্ষায় অংশ নিয়ে কেউ চাকরি পেয়েছে আর তা প্রমাণ হলে চাকরি-বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

আজ বৃহস্পতিবার (১১ জুলাই) সচিবালয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা বলেন তিনি। এক প্রশ্নের জবাবে ফরহাদ হোসেন বলেন, সরকারি চাকরিতে কোটার বিষয়টি আদালতে নিষ্পত্তি হওয়ার পর সরকার শিক্ষার্থীদের কল্যাণে সবকিছু করতে প্রস্তুত। তিনি আরও বলেন, আগে আদালতে বিচারাধীন বিষয়টি শেষ হোক। এরপর আরও কিছু আলোচনার দরকার হলে, তা করতে আমরা সবসময় প্রস্তুত আছি। দেশের কল্যাণে, শিক্ষার্থীদের কল্যাণে, আমাদের সন্তানদের কল্যাণে যা করা লাগে, আমরা তা করব।

কয়েকদিনে ধরে রেলপথ মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ রেলওয়ের নন-ক্যাডার ‘উপসহকারী প্রকৌশলী’ পদের নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসের অভিযোগ ওঠে। এরই পরিপ্রেক্ষিতে সাংবাদিকরা বিভিন্ন প্রশ্ন করলে জনপ্রশাসনমন্ত্রী বলেন, বিসিএসের প্রশ্নপত্র ফাঁস হওয়ার বিষয়টি এবং প্রতারণার মাধ্যমে এ পরীক্ষায় অংশ নিয়ে কেউ চাকরি পেয়েছে আর তা প্রমাণ হলে চাকরি-বিধি অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS