ভিডিও

প্রধানমন্ত্রীর ডিপিএসের ছবি দিয়ে ভুয়া আইডি,দেওয়া হচ্ছে প্রশ্ন ফাঁসের আপডেট

প্রকাশিত: জুলাই ১২, ২০২৪, ০১:৩৩ দুপুর
আপডেট: জুলাই ১২, ২০২৪, ১১:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপ প্রেসসচিব (ডিপিএস) ইমরুল কায়েস রানার ছবি ব্যবহার করে ভুয়া আইডি খুলে ফেসবুকে প্রশ্নফাঁসের গুজব ছড়ানো হচ্ছে বলে অভিযোগ উঠেছে। বিষয়টি ইমরুল কায়েস নিজেই নজরে এনেছেন। 

ইমরুল কায়েস অভিযোগ করেন, তাঁর ছবি ব্যবহার করে ইঞ্জিনিয়ার নাজমুল সরকার নামে একটি আইডি খোলা হয়েছে। সেখান থেকে শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রশ্নফাঁসের তথ্য জানিয়েছে প্রলোভন দেওয়া হচ্ছে।  

শুক্রবার নিজের ভেরিফাইড ফেসবুক পেজে ইমরুল লেখেন, ‘আমার ছবি ব্যবহার করে ফেক আইডি খোলা হয়েছে। সবাইকে সতর্ক থাকার অনুরোধ করছি।’

পোস্টটিতে দুটি স্ক্রিনশটও শেয়ার করেন ইমরুল। এতে দেখা যায়, এই আইডি থেকে শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রশ্ন সরবরাহের প্রলোভন দেওয়া হচ্ছে।

ইঞ্জিনিয়ার নাজমুল সরকারের আইডিতে দেওয়া একটি পোস্টে লেখা হয়েছে, ‘১৩ জুলাই অনুষ্ঠিত ১৮তম শিক্ষক নিবন্ধনের কলেজ পর্যায়ের সব বিষয়ের লিখিত পরীক্ষার প্রশ্ন ফাঁস হয়েছে। ফাঁসকৃত প্রশ্ন পরীক্ষায় ১০০%  হুবহু কমন আসবে। প্রশ্ন সমাধানসহ দেয়া হচ্ছে৷ যাদের প্রশ্ন লাগবে তারা দ্রুত আমাকে ম্যাসেজ দিন।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS