ভিডিও

শিক্ষার্থীদের বিরুদ্ধে আরেকটি মামলা

প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ০১:০৩ রাত
আপডেট: জুলাই ১৪, ২০২৪, ০৯:২২ সকাল
আমাদেরকে ফলো করুন


রাজধানীর শাহবাগে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় কোটা বাতিলের আন্দোলনকারী শিক্ষার্থীদের বিরুদ্ধে মামলা হয়েছে। মামলায় হত্যার উদ্দেশ্যে সাংবাদিকের ওপর হামলা, গতিরোধ, ক্ষতিসাধন ও ভয়ভীতি দেখানোর অভিযোগ আনা হয়েছে।
শনিবার (১৩ জুলাই) শাহবাগ থানায় মামলাটি করা হয় বলে নিশ্চিত করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিরুর রহমান।
তিনি বলেন, সময় টেলিভিশনের মানবসম্পদ ও প্রশাসন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক সৈয়দ আসাদুজ্জামান বাদী হয়ে এজাহার দিয়েছেন। এজাহারে অজ্ঞাতপরিচয় অনেককে উল্লেখ করা হয়েছে।
এজাহারে উল্লেখ করা হয়েছে, বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেল ৬টা ২০ মিনিটের দিকে সময় টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক ত্বোহা খান তামিম (৩৭) এবং ক্যামেরাম্যান সুমন সরকারকে (৩৬) উদ্দেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন আন্দোলনকারীরা। তারা বলেন, ‘সময় টিভির ক্যামেরা, ধর *লাকে’। এরপর আন্দোলনকারীরা সাংবাদিক তোহা খান তামিম ও সুমনকে লক্ষ্য করে কয়েকটি বড় বড় ইট ছুড়ে মারতে থাকেন। যার একটি তামিমের বাম হাতের ওপর এসে পড়ে।
এসময় আন্দোলনকারীরা সুমনের হাত থেকে ক্যামেরা ও সরাসরি সম্প্রচারের যন্ত্রটি কেড়ে নেওয়ার চেষ্টা করেন এবং তামিমের হেলমেট খুলে নিয়ে হত্যার উদ্দেশ্যে মাথায় সজোরে আঘাত করেন। আন্দোলনকারীরা বিভিন্নভাবে তাদের ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দেন বলেও এজাহারে উল্লেখ করা হয়েছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS