ভিডিও

বাংলাদেশের নিন্দা

ট্রাম্পের ওপর হামলা সত্যি দুঃখজনক : শেখ হাসিনা

প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ০৯:৫৬ রাত
আপডেট: জুলাই ১৫, ২০২৪, ০১:১১ রাত
আমাদেরকে ফলো করুন

নির্বাচনি জনসভায় যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে গুলি করে হত্যাচেষ্টার ঘটনায় নিন্দা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চীন সফরের অভিজ্ঞতা তুলে ধরতে রোববার বিকালে গণভবনে ডাকা সংবাদ সম্মেলনে এক প্রশ্নে তিনি বলেন, “এটা অত্যন্ত দুঃখজনক। তিনি একজন প্রেসিডেন্সিয়াল ক্যান্ডিডেট, তার উপর এ ধরনের হামলা করা, আমরা এটার নিন্দা জানাই অবশ্যই।”

ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলায় বাংলাদেশ উদ্বিগ্ন : পররাষ্ট্রমন্ত্রী : নির্বাচনী সমাবেশে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ওপর বন্দুক হামলায় বাংলাদেশ উদ্বিগ্ন বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বে অব বেঙ্গল ইনিশিয়েটিভ ফর মাল্টি-সেক্টরাল টেকনিক্যাল অ্যান্ড ইকোনমিক কো-অপারেশনের (বিমসটেক) পররাষ্ট্রমন্ত্রীদের সম্মেলনে যোগদান শেষে ভারত থেকে দেশে ফিরে রোববার পররাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের ব্রিফ করেন তিনি।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলায় আমরা উদ্বিগ্ন। বাংলাদেশ এ ঘটনায় নিন্দা জানিয়েছে। রাজনীতিতে সহিংসতা থাকা উচিত নয়।’

 

 

 

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS