ভিডিও

রাবিতে অস্ত্র নিয়ে জড়ো হচ্ছে ছাত্রলীগ, অভিযোগ আন্দোলনকারীদের

প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ০৭:৪৭ বিকাল
আপডেট: জুলাই ১৬, ২০২৪, ১০:১২ দুপুর
আমাদেরকে ফলো করুন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছাত্রলীগের নেতাকর্মীরা অস্ত্রশস্ত্র নিয়ে জড়ো হচ্ছেন বলে অভিযোগ করেছেন আন্দোলনকারীরা। সোমবার (১৫ জুলাই) বিকেল ৫টার দিকে টুকিটাকি চত্বরে বস্তায় করে অস্ত্র নিয়ে আসতে দেখা গেছে।

এর আগে কোটা আন্দোলনকারীদের হুঁশিয়ার করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। এসময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কোটা আন্দোলনকারীদের আর কোনো কর্মসূচি পালন করতে দেওয়া হবে না বলে হুঁশিয়ার করা হয়। কোটা ইস্যুতে আন্দোলনকারীরা মাঠে নামলে তাদের প্রতিহত করবে ছাত্রলীগ। বিশ্ববিদ্যালয়ের পরিবহন মার্কেটে দলীয় টেন্টে এ ঘোষণা দেন রাবি শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান বাবু।

এদিকে আন্দোলনকারীদের অভিযোগ, সমাবেশ শেষে বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বরে অবস্থান নেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় বস্তায় করে অস্ত্রশস্ত্র নিয়ে আসতে দেখা গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক আন্দোলনকারীদের একজন সমন্বয়ক বলেন, ‌‘আমরা জানতে পেরেছি তারা (ছাত্রলীগ) ক্যাম্পাসে প্রচুর অস্ত্র ঢুকিয়েছে। তবে আমরাও বলে দিতে চাই, সাধারণ শিক্ষার্থীদের শরীর থেকে রক্ত ঝরালেই আন্দোলন দমানো যাবে না। আমরা দাবি আদায়ে পিছপা হবো না।’

এ বিষয়ে রাবি শাখা ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান বাবু বলেন, ‘ছাত্রলীগের কেউ অস্ত্র নিয়ে জড়ো হচ্ছে—এরকম কোনো তথ্য আমার কাছে নেই। বলতে পারবো না।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS