ভিডিও

জাতীয় প্রেসক্লাবের সামনে দুটি যাত্রীবাহী বাসে আগুন

প্রকাশিত: জুলাই ১৬, ২০২৪, ০৯:২৯ রাত
আপডেট: জুলাই ১৭, ২০২৪, ১২:৫৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

কোটাবিরোধী সংস্কার আন্দোলনের মধ্যেই রাজধানীর পুরানা পল্টনে জাতীয় প্রেসক্লাবের সামনে দুটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১৬ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। এ ঘটনায় হতাহতের খবর পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রান্স সিলভা পরিবহনের দুটি বাসে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।

এর আগে কোটা সংস্কার এবং আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে বেলা ১১টার পর থেকে রাজধানীর বিভিন্ন সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন কলেজ ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

রাজধানীর রামপুরা-বিশ্বরোড সড়কের নতুনবাজার, মেরুলবাড্ডা, বনানী, সায়েন্সল্যাব মোড়, আশুলিয়া-গাবতলী-ধউর, মিরপুর-১০, যাত্রাবাড়ী ধনিয়া কলেজের সামনের সড়ক অবরোধ করে রাখেন তারা। এতে যান চলাচল বন্ধ হয়ে যায়। ফলে চরম ভোগান্তিতে পড়েন যাত্রীরা। অনেকে হেঁটেই গন্তব্যস্থলে পৌঁছান।

 
উল্লেখ্য, সোমবার (১৫ জুলাই) দুপুরের পর ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে কোটা সংস্কার আন্দোলনকারীদের দফায় দফায় সংঘর্ষ হয়। কয়েক ঘণ্টা চলা সংঘর্ষে উভয় পক্ষের অনেকে আহত হন। সন্ধ্যার পর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ছাড়া দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষ হয়। সেখানে অনেকে আহত হন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS