ভিডিও

হানিফ ফ্লাইওভারের টোল প্লাজায় আগুন, ত্রিমুখী সংঘর্ষ

প্রকাশিত: জুলাই ১৭, ২০২৪, ১১:১৩ রাত
আপডেট: জুলাই ১৮, ২০২৪, ০১:৩০ দুপুর
আমাদেরকে ফলো করুন


রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় হানিফ ফ্লাইওভারের টোল প্লাজায় অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট রওনা হলেও পুলিশি নিরাপত্তার অভাবে পৌঁছাতে পারছে না।
সেখানে পুলিশ, আওয়ামী লীগ নেতাকর্মী ও কোটা আন্দোলনকারীদের মধ্যে ত্রিমুখী সংঘর্ষ চলছে বলে জানা গেছে।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে র‌্যাব, পুলিশ ও বিজিবি কাজ করছে বলে জানা গেছে। সেই সঙ্গে সাউন্ড গ্রেনেড, রাবার বুলেট ছুড়ে কোটা আন্দোলনকারীদের সরিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে।
বুধবার (১৭ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে ঘটনার সূত্রপাত হয় বলে জানান প্রত্যক্ষদর্শীরা। ফায়ার সার্ভিস সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা শাহজাহান শিকদার জানান, টোল প্লাজায় আগুন লাগার খবর পেয়ে দুটি ইউনিট পাঠানো হয়েছে। তবে পুলিশি নিরাপত্তার অভাবে রাস্তায় আটকে আছে।
স্থানীয় বাসিন্দা মো. শাহিন  বলেন, বাইরে থেকে সাউন্ড গ্রেনেডের প্রচণ্ড শব্দ শোনা যাচ্ছে। দরজা-জানালা বন্ধ করে আছি। এরপরও টিয়ার শেলের ঝাঁজালো গন্ধ আসছে ঘরের ভেতরে। সড়কে সম্পূর্ণভাবে যান চলাচল বন্ধ রয়েছে। আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া হচ্ছে।
নাম প্রকাশে অনিচ্ছুক শনির আখড়া এলাকার আরেক বাসিন্দা বলেন, পুলিশ, আওয়ামী লীগ ও কোটা আন্দোলনকারীদের মধ্যে ত্রিমুখী সংঘর্ষ চলছে। এখানে যোগ দিয়েছে দনিয়া কলেজের শিক্ষার্থীরাও। পুলিশ একটি গাড়ি থেকে গুলি ছুড়ছে। আরেকটি গাড়ি দিয়ে সাউন্ড গ্রেনেড ছুড়ছে। শব্দে টেকা যাচ্ছে না। ঝাঁজালো গ্যাসও ছাড়ছে। পুরো এলাকায় কেউ থাকতে পারছে না, নাক-মুখ জ্বলছে।
যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল হক জানান, টোলপ্লাজায় আগুন দিয়েছেন আন্দোলনকারীরা। ধাওয়া-পাল্টা ধাওয়া হচ্ছে। সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS