ভিডিও

ঢাকার ১৬ প্লাটুন আনসার ব্যাটালিয়ন মোতায়েন

প্রকাশিত: জুলাই ১৮, ২০২৪, ০১:৫৭ রাত
আপডেট: জুলাই ১৮, ২০২৪, ০২:০৯ রাত
আমাদেরকে ফলো করুন

কোর্টাবিরোধী আন্দোলনকে কেন্দ্র করে বিদ্যমান পরিস্থিতি মোকাবিলায় ও আইনশৃঙ্খলা রক্ষার্থে ঢাকা মহানগরীতে ৪০ জন মহিলা আনসার ব্যাটালিয়ন সদস্যসহ ১৬ প্লাটুন আনসার ব্যাটালিয়ন সদস্য মোতায়েন করেছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।
বুধবার (১৭ জুলাই) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের রাজনৈতিক শাখা-২-এর নির্দেশনা মোতাবেক এই মোতায়েন সম্পন্ন করেছে আনসার। রাতে বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন বাহিনীর সহকারী পরিচালক (গণসংযোগ কর্মকর্তা) রুবেল হোসাইন।
এতে বলা হয়েছে, বাহিনীর সদর দপ্তর থেকে আনসার ব্যাটালিয়ন সদস্যদের সর্বোচ্চ পেশাদারিত্ব ও দেশপ্রেম নিয়ে দায়িত্ব পালন করতে বলা হয়েছে। জনগণের জানমাল ও সরকারি সম্পত্তির নিরাপত্তা নিশ্চিত করতে বলা হয়েছে। আইনশৃ্ঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার নিমিত্তে অন্যান্য বাহিনীর সঙ্গে তাদেরকে সমন্বয় করে কাজ করতে বলা হয়েছে।
দুষ্কৃতিকারীরা যেন সাধারণ ছাত্র ও জনতার কোনো ধরণের ক্ষতি করতে না পারে, সে ব্যাপারে সর্বোচ্চ সজাগ থাকতে নির্দেশনা দেওয়া হয়েছে। 
একই সঙ্গে সারা দেশে বাহিনীর সব ইউনিটেও সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিতের জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS