ভিডিও

শেখ হাসিনার অর্জনকে ধ্বংস করতে চায় হামলাকারীরা : ওবায়দুল কাদের

প্রকাশিত: জুলাই ২৭, ২০২৪, ০১:৩১ দুপুর
আপডেট: জুলাই ২৭, ২০২৪, ০১:৩১ দুপুর
আমাদেরকে ফলো করুন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার যা অর্জন করেছেন তা হামলাকারীরা ধ্বংস করতে চায় বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (২৭ জুলাই) রাজধানীর বনানীর ক্ষতিগ্রস্ত সেতু ভবন পরিদর্শন শেষে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, হামলাকারীদের ফুটেজ আইনশৃঙ্খলা বাহিনীকে দেওয়া হয়েছে। তারা দুইবার পদ্মা সেতুতে আগুন লাগাতে গিয়েছিল। কিন্তু পারেনি।

তিনি বলেন, এটা সাধারণ ছাত্র ছাত্রীদের কাজ না। বিএনপি-জামায়াত এই আন্দোলনের সুযোগ নিয়েছে। তাদের দীর্ঘ দিনের ব্যর্থতার জন্য এমন হামলা।

কাদের বলেন, বিএনপি-জামায়াত গণতন্ত্র মানে না। আগুন, অস্ত্র নিয়ে নেমেছে তারা। কত মানুষের প্রাণের প্রদীপ নিভে গেছে। মর্মান্তিক দৃশ্যপট, সাংবাদিকও নিহত হয়েছে, আহত হয়েছে।

তিনি আরও বলেন, মেট্রোরেল না থাকায় মানুষের ভোগান্তি হচ্ছে। ৩০ মিনিটের পথ দুই ঘণ্টায়ও যেতে পারছে না। মেট্রোরেল কবে নাগাদ চালু হবে তা নির্দিষ্ট করে বলা যাচ্ছে না।

ওবায়দুল কাদের বলেন, আন্দোলনের উপর ভর করে যারা রাজনৈতিক রূপ দেওয়ার চেষ্টা করছে তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত অনুযায়ী যখন যেখানে যা করার তা করব।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS