ভিডিও

ছাত্রদের দাবির সঙ্গে আমরা একমত ছিলাম এবং আছি : চরমোনাই পীর

প্রকাশিত: জুলাই ২৯, ২০২৪, ০১:৫৮ দুপুর
আপডেট: জুলাই ২৯, ২০২৪, ০৫:১৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

চরমোনাই পীর ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, ছাত্রদের দাবির সঙ্গে আমরা একমত ছিলাম এবং আছি। যতক্ষণ পর্যন্ত এই অন্যায় জুলুমের বিচার না হবে, ততদিন আমাদের আন্দোলন অব্যাহত থাকবে।

আজ সোমবার (২৯ জুলাই) দলের এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। চরমোনাই পীর বলেন, কোটা সংস্কার আন্দোলন ঘিরে আমাদের অনেককেই গ্রেপ্তার করা হয়েছে।

আমরাও এখন গ্রেপ্তার আতঙ্কে রয়েছি। কোটা সংস্কার আন্দোলনকারীদের অস্ত্রের মুখে জিম্মি করে বিবৃতি দেওয়া হয়েছে, তা পরিষ্কার। ছাত্রদের দাবির সঙ্গে আমরা একমত ছিলাম এবং আছি।

যতক্ষণ পর্যন্ত এই অন্যায় জুলুমের বিচার না হবে, ততদিন আমাদের আন্দোলন অব্যাহত থাকবে। এক প্রশ্নে তিনি বলেন, রাজনৈতিক দলীয় ব্যানারে ইসলামী আন্দোলন বাংলাদেশ রাজপথে ছিল, আছে। ছাত্র আন্দোলনেও আমাদের সঙ্গে একাত্মতা রয়েছে।

বিএনপি’র সঙ্গে সহযোগী হয়ে আন্দোলন করা হবে কিনা এমন এক প্রশ্নে দলটির আমীর বলেন, বিএনপি একটি প্ল্যাটফর্ম, তারা তাদের মতো করে আন্দোলন করছে। আমরা আমাদের মতো করে আন্দোলন করছি। ভবিষ্যতে যদি এক সঙ্গে আন্দোলনের পরিস্থিতি আসে, তাহলে সে অনুযায়ী সিদ্ধান্ত নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS