ভিডিও

আবারও কারফিউ শুরু

প্রকাশিত: জুলাই ২৯, ২০২৪, ০৬:৩৯ বিকাল
আপডেট: জুলাই ৩০, ২০২৪, ১২:৪২ দুপুর
আমাদেরকে ফলো করুন

১১ ঘণ্টা শিথিল থাকার পর ঢাকা, নারায়ণগঞ্জ, গাজীপুর ও নরসিংদীতে আবার কারফিউ শুরু হয়েছে। এতে করে এসব অঞ্চলের রাস্তাঘাট ফাঁকা হতে শুরু করেছে। সোমবার (২৯ জুলাই) সকাল ৭টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ১১ ঘণ্টা কারফিউ শিথিল ছিলো।

এদিকে, যে কোনো অপ্রীতিকর ঘটনা মোকাবিলায় সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। বিভিন্ন মোড়ে চলছে চেকপোস্ট বসিয়ে তল্লাশি, পাশাপাশি চলছে নিয়মিত টহল।

কারফিউয়ের বিরতি বাড়ানোর পর স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জমান খান জানান, ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জ ও নরসিংদী জেলায় তিন দিন (রবি, সোম ও মঙ্গলবার) কারফিউ অব্যাহত থাকবে। তবে, এই তিন দিন কারফিউ শিথিলের সময় আরও দুই ঘণ্টা করে বাড়ানো হয়েছে। সিই হিসেবে সকাল ৭টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে।

কোটা সংস্কার আন্দোলনে সহিংসতা, হামলা ও ভাঙচুর শুরু হলে ১৯ জুলাই থেকে সারা দেশে কারফিউ ঘোষণা করা হয়। এ সময় সাধারণ ছুটির ঘোষণা দেয় সরকার। পরে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে বুধবার (২৪ জুলাই) থেকে অফিস খোলার ঘোষণা দেয় সরকার।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS