ভিডিও

ডিবিতে হারুনের স্থলে দায়িত্ব পেলেন আশরাফুজ্জামান

প্রকাশিত: জুলাই ৩১, ২০২৪, ০৮:৪৮ রাত
আপডেট: আগস্ট ০১, ২০২৪, ১১:১৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদকে বদলি করা হয়েছে। তার স্থলে এখন থেকে দায়িত্ব পালন করবেন অতিরিক্ত পুলিশ কমিশনার মহা. আশরাফুজ্জামান।

বুধবার (৩১ জুলাই) রাতে পুলিশ সদর দফতরের এক আদেশে এ তথ্য জানানো হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার হাবিবুর রহমান স্বাক্ষরিত ওই আদেশে জানানো হয়, ডিবির অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদকে বদলি করা হয়েছে। তাকে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম) হিসেবে পদায়ন হয়েছেন।
 
অন্যদিকে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মহা. আশরাফুজ্জামানকে ডিবির দায়িত্ব দেয়া হয়েছে। তিনি ডিএমপির অতিরিক্ত কমিশনার হিসেবে লজিস্টিক, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্টের দায়িত্বে ছিলেন।
 
সম্প্রতি কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে সমন্বয়কদের হেফাজতে নেয়ার পাশাপাশি তাদের খাওয়ানোর ছবি ফেসবুকে প্রকাশ করে সমালোচনার মুখে পড়েন ডিবি কর্মকর্তা হারুন। এমন ঘটনাকে জাতির সঙ্গে মশকরা বলে মন্তব্য করেন উচ্চ আদালত।  
 
 এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ১৪ দলের প্রতিনিধিদের বৈঠকেও হারুন ইস্যুতে কথা বলেন শরিকরা। সোমবার (২৯ জুলাই) গণভবনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেন ১৪ দলের নেতারা। কোটা সংস্কার আন্দোলনের ছয় সমন্বয়কের সঙ্গে খাবার গ্রহণের ছবি ডিবির হারুনের ফেসবুক পেজে পোস্ট করার বিষয়টি নিয়ে বৈঠকে আলোচনা হয়।

বৈঠকে বিষয়টি নিয়ে রাশেদ খান মেনন ছাড়াও জাসদের সভাপতি হাসানুল হক ইনু, তরীকত ফেডারেশনের চেয়ারম্যান নজিবুল বশর মাইজভান্ডারিসহ একাধিক নেতা কথা বলেন বলে বৈঠক সূত্রে জানা গেছে।
 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS