ভিডিও

ডিএমপি থেকে এবার ডিবিতে যুগ্ম কমিশনার বিপ্লব কুমার

প্রকাশিত: আগস্ট ০১, ২০২৪, ১১:৫৬ দুপুর
আপডেট: আগস্ট ০১, ২০২৪, ১১:৫৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদকে ডিবির দায়িত্ব থেকে সরানোর পর আরও এক দফা রদ বদল হয়েছে ঢাকা মহানগর পুলিশে (ডিএমপি)।ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার (অপারেশনস) বিপ্লব কুমার সরকারকে গোয়েন্দা বিভাগে (ডিবি) বদলি করা হয়েছে। বুধবার তিন যুগ্ম কমিশনার পদে রদবদল করা হয়েছে। এর মধ্যে ডিএমপির যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকারকে প্রশাসন এবং গোয়েন্দা (ডিবি) দক্ষিণের দায়িত্ব দেওয়া হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমানের সই করা অফিস আদেশে অতিরিক্ত রদবদলের বিষয়টি জানানো হয়ছে।

অফিস আদেশে দেখা যায়, যুগ্ম কমিশনার (অপারেশনস) বিপ্লব কুমার সরকারকে প্রশাসন ও গোয়েন্দা- দক্ষিণের দায়িত্ব দেওয়া হয়েছে। প্রশাসন ও গোয়েন্দা দক্ষিণের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম কমিশনার সঞ্জিত কুমার রায়কে গোয়েন্দা উত্তরের দায়িত্ব দেওয়া হয়েছে।

আর গোয়েন্দা উত্তরের দায়িত্বে থাকা যুগ্ম কমিশনার খন্দকার নুরুন্নবীকে যুগ্ম কমিশনার (অপারেশনস) হিসেবে বিপ্লব সরকারের স্থলাভিষিক্ত করা হয়েছে।

এর আগে পৃথক আরেকটি অফিস আদেশে হারুন অর রশীদকে ডিবির দায়িত্ব থেকে সরিয়ে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) হিসেবে বদলি করা হয়। আর ডিবির দায়িত্ব দেওয়া হয়েছে ডিএমপির আরেক অতিরিক্ত কমিশনার মহা. আশরাফুজ্জামানকে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS