ভিডিও

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির সামনে জড়ো হচ্ছেন শিক্ষার্থীরা 

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২৪, ০১:২৭ দুপুর
আপডেট: আগস্ট ০৩, ২০২৪, ০১:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

গতকালের ঘোষিত কর্মসূচি অনুযায়ী রাজধানীর আফতাবনগরে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির সামনে শিক্ষার্থীরা জড়ো হচ্ছেন। অন্যদিকে জহুরুল ইসমাল সিটি গেটের সামনে ব্যাপক সংখ্যক পুলিশ সদস্যদের উপস্থিতি দেখা গেছে। 

আজ শনিবার (৩ আগস্ট) সকাল সাড়ে ১১টা থেকে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির সামনে জড়ো হতে শুরু করেন শিক্ষার্থীরা। দেখা গেছে, সকাল থেকে কয়েকশ’ শিক্ষার্থী ইউনিভার্সিটির সামনে হাজির হয়েছেন। তারা বিশ্ববিদ্যালয়টির প্রধান ফটকের সামনে অবস্থান নেন। এ সময় শিক্ষার্থীদের হাতে লাঠি দেখা যায়। তবে শিক্ষার্থীরা এখনও তাদের কর্মসূচি শুরু করেনি।

অন্যদিকে, ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে পুলিশের একটি দলকে অবস্থান নিতে দেখা যায়। সেখানে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা বাড্ডা থানার ওসি আবু সালাম বলেন, ‘আমরা ইউনিভার্সিটি কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি। আন্দোলনকারী শিক্ষার্থীরা জড়ো হয়েছেন তাদের সঙ্গেও কথা বলেছি।

আমরা বলেছি, আপনরা কেন লাঠিসোঁটা হাতে নিয়েছেন? পুলিশের হাতে যা দেখছেন, সেগুলো আপনাদের নিরাপত্তার জন্য ব্যবহার করে হবে। আপনারা লাঠিসোঁটা ফেলে দেন। আমরা গতকালও সহনশীল ছিলাম, আজও থাকবো। আন্দোলনকারীরা আমাদের জানিয়েছে, তারাও শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করবে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS