ভিডিও

২৭ থানা-ফাঁড়ি ভাঙচুর, নিহত ১৪ , আহত তিন শতাধিক পুলিশ

প্রকাশিত: আগস্ট ০৪, ২০২৪, ০৮:৪৮ রাত
আপডেট: আগস্ট ০৫, ২০২৪, ০২:৫২ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  সরকারের পদত্যাগের এক দফা দাবিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অসহযোগ কর্মসূচি ঘিরে দিনভর সংঘাত-সংঘর্ষের মধ্যে সারা দেশের ২৭ থানা, ফাঁড়ি, পুলিশ সুপারের কার্যালয় ও রেঞ্জ অফিস ভাঙচুর হওয়ার তথ্য দিয়েছে পুলিশ সদর দপ্তর। এই সংঘাত-সংঘর্ষে তিন শতাধিক পুলিশ সদস্য আহত হওয়ার কথাও জানানো হয়েছে।

রবিবার (৪ আগস্ট) পুলিশ সদরদপ্তর থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

এছাড়া হামলায় সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর থানার ১৩ পুলিশ সদস্য নিহত হয়েছেন। সংঘর্ষে কুমিল্লার ইলিয়টগঞ্জ হাইওয়ে থানার এক পুলিশ সদস্যের মৃত্যুর খবরও পাওয়া গেছে।

পুলিশ সদরদপ্তর জানায়, সন্ত্রাসীরা ডিএমপির যাত্রাবাড়ী ও খিলগাঁও থানা, টাঙ্গাইলের গোড়াই হাইওয়ে থানা, বগুড়ার সদর, দুপচাঁচিয়া ও শেরপুর থানা এবং নারুলী পুলিশ ফাঁড়ি, জয়পুরহাট সদর থানা ও কুমিল্লার ইলিয়টগঞ্জ হাইওয়ে থানায় হামলা করেছে। 

এছাড়া, রংপুরের গঙ্গাচড়া, মিঠাপুকুর, পীরগাছা, পীরগঞ্জ, বদরগঞ্জ ও গংগাচড়া, ব্রাহ্মণবাড়িয়া সদর ও আশুগঞ্জ থানা, সিরাজগঞ্জের এনায়েতপুর, উল্লাপাড়া ও শাহজাদপুর থানা, হবিগঞ্জের মাধবপুর ফাঁড়ি, ময়মনসিংহ রেঞ্জ অফিস, নারায়ণগঞ্জ, বগুড়া, পাবনা ও সিরাজগঞ্জ পুলিশ সুপারের কার্যালয় ও দিনাজপুর সদর থানায় হামলা হয়েছে। হামলার ঘটনায় আহত পুলিশ সদস্য প্রায় তিন শতাধিক।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS