ভিডিও

১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ

প্রকাশিত: আগস্ট ০৫, ২০২৪, ১০:১২ দুপুর
আপডেট: আগস্ট ০৫, ২০২৪, ০২:১২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ‘লং মার্চ টু ঢাকা’ কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে সোমবার (৫ আগস্ট) বেলা ১১টার মধ্যে শহীদ মিনারে সবাইকে সমবেত হওয়ার আহ্বান জানিয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আসিফ মাহমুদ।

রোববার (৪ আগস্ট) বিকেলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আসিফ মাহমুদ নিজের ফেসবুক আইডিতে এই কর্মসূচি ঘোষণা করেন।

সেখানে তিনি উল্লেখ করেছেন, ঘোষিত পয়েন্টগুলোতে ঢাকার আন্দোলনকারী ও লংমার্চ করে ঢাকায় আসা জনতা অবস্থান নেবে সকাল ১১টা থেকে। শহীদ মিনারে ১১টা থেকে সবাই জড়ো হবেন।

তিনি বলেন, শহীদ মিনার থেকে মিছিল নিয়ে আমরা শাহবাগে যাবে, কেন্দ্রীয় সমাবেশ শাহবাগে হবে। পরিস্থিতি বিবেচনায় চুড়ান্ত ঘোষণা দেওয়া হবে শাহবাগ থেকে। পয়েন্টগুলোতেও সে সংবাদ পৌঁছে দেওয়া হবে।

সমন্বয়ক আসিফ মাহমুদ আরও বলেন, আমরা সুসংগঠিতভাবে সিদ্ধান্ত বাস্তবায়ন করবো। কোনও ঘোষণা না আসা পর্যন্ত বিচ্ছিন্নভাবে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকার আহ্বান জানাচ্ছি।

প্রসঙ্গত, সরকার পতনের এক দফা দাবিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ডাকে ‘লং মার্চ টু ঢাকা’ শিরোনামে ঢাকায় সোমবার সমাবেশ করার কথা তাদের।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS