ভিডিও

শেখ হাসিনা কোনো দেশের কাছে আশ্রয় চাননি : জয়

প্রকাশিত: আগস্ট ০৭, ২০২৪, ১১:৫৮ দুপুর
আপডেট: আগস্ট ০৭, ২০২৪, ০৩:০৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

বাংলাদেশের সদ্য সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোনো দেশের কাছে আশ্রয় চাননি বলে জানিয়েছেন তার ছেলে সজীব ওয়াজেদ জয়। ভারতীয় গণমাধ্যম এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে এমন তথ্য জানান তিনি। যুক্তরাজ্য বা যুক্তরাষ্ট্র তার আশ্রয় চাওয়ার অনুরোধ সাড়া দেয়নি এ ধরনের খবর সত্য নয় বলে দাবি করেন তিনি।  

জয় জানান, তার মা রাজনীতি থেকে অবসরে যাবেন এবং জীবনের বাকিটা সময় পরিবারের সঙ্গেই কাটাবেন। মঙ্গলবার (৬ আগস্ট) এনডিটিভির সঞ্চালক শেখ হাসিনার যুক্তরাজ্যে আশ্রয় চাওয়া ও যুক্তরাষ্ট্রের ভিসা বাতিল নিয়ে প্রশ্ন করলে তিনি এসব কথা বলেন। তিনি জানান, যুক্তরাষ্ট্রের সঙ্গে এ ধরনের কোন আলোচনাই হয়নি।

গত সোমবার (৫ আগস্ট) বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ‘মার্চ টু ঢাকা’ কর্মসূচি ঘিরে গণঅভ্যুত্থানের মুখে হেলিকপ্টারে করে বাংলাদেশ ছাড়েন শেখ হাসিনা। এ বিষয়ে ভারতের পররাষ্ট্রমন্ত্রী এস জয় শংকর বলেছেন, খুবই অল্প সময়ের নোটিশে ভারতে আসার অনুমতি চান তিনি। এখন তিনি ভারতে আছেন বলে জানিয়েছে এনডিটিভি। তবে শেখ হাসিনা ভারত থেকে যুক্তরাজ্য যেতে পারেন বলে বিভিন্ন ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হচ্ছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS