ভিডিও

সড়কে ট্রাফিক পুলিশ, আছেন শিক্ষার্থীরাও

প্রকাশিত: আগস্ট ১২, ২০২৪, ০১:৩৬ দুপুর
আপডেট: আগস্ট ১২, ২০২৪, ০৬:৩৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

৬ দিন পর আবারও রাজধানীর সড়কে নেমেছে ট্রাফিক পুলিশ। তবে কিছু কিছু পয়েন্টে এখনও দায়িত্ব পালন করছেন শিক্ষার্থীরা।আজ সোমবার (১২ আগস্ট) সকাল থেকে রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়গুলোতে ট্রাফিকের দায়িত্ব পালন করছে পুলিশ। তবে ট্রাফিক পুলিশের সংখ্যা খুবই কম। এদিকে এখনও অনেক জায়গায় পুলিশের সঙ্গে শিক্ষার্থীরা ট্রাফিক পুলিশের ভূমিকায় কাজ করছেন।

মূলত গত ৫ আগস্ট শেখ হাসিনার পদত্যাগ ও দেশত্যাগের পর ভেঙে পড়ে পুলিশের চেইন অব কমান্ড। ৬ আগস্ট থেকে পুলিশ সংস্কারের দাবিতে কর্মবিরতিতে চলে যান পুলিশ বাহিনী সব সদস্য। একপর্যায়ে রাজধানী ঢাকাসহ সারা দেশের পুলিশ শূন্য ট্রাফিক সিগন্যাল ও সড়কে যান চলাচলের শৃঙ্খলার দায়িত্ব কাঁধে তুলে নেয় ছাত্র-জনতা। গতকাল রবিবার অন্তরর্র্বতী সরকারের স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে আলোচনা করে কর্মবিরতি প্রত্যাহার করে আজ সোমবার থেকে কাজে যোগ দেওয়ার ঘোষণা দেন পুলিশ সদস্যরা। এরপর সকাল থেকে সীমিত পরিসরে সড়কে নেমে ট্রাফিক পুলিশকে কাজ করতে দেখা যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS