ভিডিও

২৮তম-৪২তম বিসিএস পর্যন্ত বাদ পড়া ২৫৯ জন ক্যাডার পদে নিয়োগ পেলেন

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৪, ০৪:৫৩ দুপুর
আপডেট: আগস্ট ১৪, ২০২৪, ০৭:৩৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

২৮তম থেকে ৪২ তম বিসিএস পর্যন্ত নিয়োগের সুপারিশ পেয়েছিল কিন্তু নিয়োগ পাননি, এরকম ২৫৯ জনকে নিয়োগ দিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। সিভিল সার্ভিসের বিভিন্ন ক্যাডারে নিয়োগ পেয়েছেন তারা। আজ বুধবার (১৪ আগস্ট) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে জনস্বার্থে এসব নিয়োগ দেয়া হয়েছে বলে জানানো হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইটে নিয়োগের প্রজ্ঞাপন প্রকাশ করা হয়েছে। সেখানে নিয়োগ প্রাপ্তদের নাম এবং কে কোন ক্যাডারে নিয়োগ পেয়েছেন তা জানানো হয়েছে।

এতে আরও বলা হয়েছে, লোক প্রশাসন কেন্দ্র অথবা প্রশিক্ষণ কেন্দ্র থেকে প্রশিক্ষণ নিয়ে তারা কর্মে যুক্ত হবেন। আগামী ১ সেপ্টেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক নির্দেশিত/পদায়িত কার্যালয়ে যোগদান করতে হবে। ক্যাডার নিয়ন্ত্রণকারী মন্ত্রণালয়/বিভাগ হতে পরবর্তী কোনো নির্দেশনা না পেলে উল্লিখিত তারিখেই তিনি সংশ্লিষ্ট মন্ত্রণালয়/বিভাগে যোগদান করবেন। নির্ধারিত তারিখে যোগদান না করলে তিনি চাকরিতে যোগদান করতে সম্মত নন মর্মে ধরে নেওয়া হবে এবং এ নিয়োগপত্র বাতিল বলে গণ্য হবে।

 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS