ভিডিও

পুরোনো বন্ধু ড. ইউনূসকে আনোয়ার ইব্রাহিমের টেলিফোন

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৪, ১০:১৯ রাত
আপডেট: আগস্ট ১৪, ২০২৪, ১০:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা নোবেলবিজয়ী অর্থনীতিবীদ ড. মুহাম্মদ ইউনূসকে টেলিফোন করেছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম। গতকাল মঙ্গলবার (১৩ আগস্ট) রাতে তিনি ড. ইউনূসকে টেলিফোন করেন। আজ বুধবার (১৪ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে তিনি এ তথ্য জানিয়েছেন।

ফেসবুক পোস্টে তিনি বলেন, গত রাতে আমি আমার পুরোনো বন্ধু অধ্যাপক ড. ইউনূসকে ফোন করেছিলাম। ফোনে সম্প্রতি বাংলাদেশের অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা হিসেবে তার নিয়োগের ব্যাপারে খোঁজখবর নিয়েছি এবং তাকে অভিনন্দন জানিয়েছে।

আনোয়ার ইব্রাহিম জানান, মালয়েশিয়ার সাথে ড. ইউনূসের সুসম্পর্কের ইতিহাস রয়েছে। দুই দেশের মধ্যকার সম্পর্ক পুনঃউন্নয়নে এবং বাংলাদেশে শান্তি শৃঙ্খলা ফেরাতে মালয়েশিয়ার সহযোগিতার আশ্বাস দেন তিনি।

তিনি জানান, সংখ্যালঘুসহ সকল বাংলাদেশির অধিকার রক্ষার প্রত্যয় ব্যক্ত করেছেন ড. ইউনূস। তার এ পদক্ষেপে সন্তোষ প্রকাশ করেন আনোয়ার ইব্রাহিম।

ফোনালাপে দুই দেশের ভ্রাতৃত্ববোধের সম্পর্ক আরো সুদৃঢ় করতে মালয়েশিয়ার প্রধানমন্ত্রীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানান অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS