ভিডিও

সময় টিভি বন্ধের আদেশ স্থগিত চেয়ে আবেদন

প্রকাশিত: আগস্ট ২১, ২০২৪, ১২:৪৫ দুপুর
আপডেট: আগস্ট ২১, ২০২৪, ০২:২১ দুপুর
আমাদেরকে ফলো করুন

বেসরকারি টেলিভিশন চ্যানেল সময় টিভি’র সম্প্রচার সাত দিনের জন্য বন্ধের আদেশ স্থগিত চেয়ে আপিল বিভাগের চেম্বার আদালতে আবেদন করা হয়েছে। সময় টিভির ব্যবস্থাপনা পরিচালক আহমেদ জোবায়ের এ আবেদন করেছেন।আজ বুধবার (২১ আগস্ট) তার আইনজীবী ব্যারিস্টার সাকিব মাহবুব বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজ চেম্বার বিচারপতির আদালতে এই আবেদনের ওপর শুনানি হবে।এর আগে গত ১৯ আগস্ট (সোমবার) বেসরকারি টেলিভিশন চ্যানেল সময় টিভির সম্প্রচার সাত দিনের জন্য বন্ধের নির্দেশ দেন হাইকোর্ট। বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি শশাঙ্ক শেখর সরকারের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

সময় মিডিয়া লিমিটেড এবং এর পরিচালক শম্পা রহমানের করা এক রিটের প্রাথমিক শুনানি শেষে এ আদেশ দেওয়া হয়। ওই দিন সকালে রিট আবেদনটি করা হয়। আদালতে রিটের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট আহসানুল করীম ও অ্যাডভোকেট ফারজানা খান নীলা। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ফয়েজ আহমেদ। সময় টিভির ব্যবস্থাপনা পরিচালক আহমেদ জোবায়েরের পক্ষে ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী এ এম মাহবুব উদ্দিন খোকন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS