ভিডিও

আ.লীগের ৮০ শতাংশ দখলে নিয়েছে তারা: ডা. শফিকুর রহমান

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৪, ১১:১০ দুপুর
আপডেট: আগস্ট ২৭, ২০২৪, ০৫:৩৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

হাসিনা সরকারের পতনের পর আওয়ামী লীগের সাজানো অনেক প্রতিষ্ঠান একটি দল দখলে নিয়েছে- এমন সংবাদ ছড়িয়ে পড়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন স্তরে। এবার বিষয়টি নিয়ে কথা বলেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামির আমির ডা. শফিকুর রহমান। 

সোমবার (২৬ আগস্ট) বাংলাদেশ জামায়াতে ইসলামির মেডিক্যাল থানা শাখার উদ্যোগে আয়োজিত কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য তিনি বিষয়টি নিয়ে কথা বলেন। জামায়াত আমির বলেন, যারা রাজনীতি করেন মানুষের মনের ভাষা তাদের পড়তে হবে। মনের সাহিত্য পড়তে হবে। যদি আমরা না পারি আমরাও ব্যর্থ। আল্লাহর শুকরিয়া, ওই ধরনের বাড়াবাড়ির মধ্যে আমরা যাইনি। তিনি বলেন, একদিকে শহিদ পরিবারগুলো আহাজারি করছে। আহতরা হাসপাতালের বেডে কাতরাচ্ছেন।  ইতোমধ্যে বন্যার ভয়াবহতা শুরু হয়েছে। যারা জনগণের জন্য রাজনীতি করে না তাদের উচিত এ বিপন্ন মানুষের পাশে দাঁড়ানো। এ সময়টা ওখানে না দাঁড়িয়ে নির্বাচন নির্বাচন জিকির করলে জাতি এটাকে কবুল করবে? 

তাদের তো নির্বাচন লাগেও না। ইতোমধ্যে যা দখল করেছিল ফুটপাত থেকে শুরু করে সব দখলে নিয়েছে। যা আওয়ামী লীগ ১৫ বছরে সাজিয়েছিল সব তারা দখলে নিয়ে নিয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS