ভিডিও

জাতীয় বিশ্ববিদ্যালয় সব শিক্ষক-কর্মকর্তাদের

আগামী রোববারের মধ্যে কর্মস্থলে যোগ দেওয়ার নির্দেশ

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০৬:২৬ বিকাল
আপডেট: আগস্ট ২৯, ২০২৪, ০৬:২৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

আগামী রোববারের (১ সেপ্টেম্বর) মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীকে নিজ কর্মস্থলে যোগ দেওয়ার নির্দেশ দিয়েছেন নতুন উপাচার্য অধ্যাপক ড. এ এস এম আমানুল্লাহ্।

আজ বৃহস্পতিবার (২৯ আগস্ট) গণমাধ্যমের কাছে এক সংবাদ বিজ্ঞপ্তি পাঠায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক মো. আতাউর রহমান। পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. এ এস এম আমানুল্লাহ জাতীয় বিশ্ববিদ্যালয় ও এর অধিভুক্ত সব কলেজ এবং প্রতিষ্ঠানসমূহের সব শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীকে ১ সেপ্টেম্বরের মধ্যে নিজ নিজ কর্মস্থলে নির্দিষ্ট সময়ে উপস্থিত থাকার নির্দেশ দিয়েছেন।

নতুন উপাচার্য জানিয়েছেন, যারা এ সময়ের মধ্যে নিজের কর্মস্থলে উপস্থিত থাকবেন না, তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে বুধবার (২৮ আগস্ট) শিক্ষা মন্ত্রণালয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এ এস এম আমনুল্লাহকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করে। চার বছরের জন্য উপাচার্য পদে নিয়োগ দেওয়া হয়েছে ড. আমানুল্লাহকে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS