ভিডিও

গাজীপুরে বিএনপি’র দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০২:৩৭ দুপুর
আপডেট: আগস্ট ৩১, ২০২৪, ০২:৩৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : গাজীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত পাঁচজন। উভয়পক্ষই স্থানীয় বিএনপি’র রাজনীতির সঙ্গে জড়িত বলে জানা গেছে। শুক্রবার (৩০ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে উত্তর ছায়াবীথি এলাকায় এ ঘটনা ঘটে। এতে ফাহিম নামের এক যুবক নিহত হন। 

এলাকাবাসী জানান, গাজীপুর মহানগরীর সদর থানার সাহাপাড়া এলাকার সৌরভ গ্রুপের সঙ্গে একই থানার বরুদা এলাকার হিমেল-সাগর গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় হিমেল গ্রুপের ২-৩ জন দেশীয় অস্ত্র নিয়ে সৌরভ গ্রুপের ফাহিমকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। স্থানীয়রা আহত ফাহিমকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর জোনের সহকারী কমিশনার মাকসুদুর রহমান জানান, এলাকার আধিপত্য নিয়ে দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয়পক্ষের হামলা ও সংঘর্ষে একজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS