ভিডিও

নীলফামারীর সৈয়দপুরে জেলা বিএনপি অফিস ভাঙচুরের অভিযোগে মামলা 

প্রকাশিত: সেপ্টেম্বর ০১, ২০২৪, ০৬:৫৪ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০১, ২০২৪, ০৬:৫৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুরে জেলা বিএনপি অফিস ভাঙচুরের অভিযোগে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নামে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গতকাল শনিবার বিএনপি পৌর শাখার সাধারণ সম্পাদক মো. আশিকুর রহমান বাদি হয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৯০ জনের নাম উল্লেখপূর্বক আরও ৩০০-৪০০ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলাটি দায়ের করেন।

মামলার উল্লেখযোগ্য আসামরিা হলেন- সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন ও সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. রফিকুল ইসলাম বাবু, পৌর মহিলা লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র রাফিকা আকতার জাহান বেবী, উপজেলা যুব লীগের সভাপতি দিলনেওয়াজ খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোমেন শাহরিয়ার টুটুল, পৌর ছাত্র লীগের সভাপতি সিফাত সরকার প্রমুখ।

মামলায় অভিযোগ করা হয়, গত ৪ আগস্ট দুপুরে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন এলাকা থেকে এসে জোটবদ্ধ হয়ে দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে শহরের শহিদ ডা. জিকরুল হক সড়কে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে হামলা করে।

এসময় তারা অফিসে থাকা আসবাবপত্র ভাঙচুর করে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সৈয়দপুর থানার দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও উপ-পরিদর্শক মো. আকমল হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS