ভিডিও

জামালপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ০১, ২০২৪, ০৬:৫৬ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০১, ২০২৪, ০৬:৫৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

জামালপুরে পূর্ব শত্রুতার জেরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। শনিবার (৩১ আগস্ট) দুপুরে লক্ষ্মীরচর ইউনিয়নের রায়েরচর মোল্লাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত আছান আলী মেম্বারের ছোট ভাই আকবর আলী অভিযোগ করে জানান, আছান আলীর সঙ্গে নির্বাচন সংক্রান্ত বিরোধ ছিল কবির আলীর। ইউপি সদস্য নির্বাচনে আছান আলীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যান কবির আলী। সে সময় থেকেই মেম্বার আছান আলীর সঙ্গে বিরোধ চলে আসছিল কবির আলীর।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে জরুরি কাজে ইউনিয়ন পরিষদে যাচ্ছিলেন আছান আলী। সে সময় রায়েরচর মোল্লাপাড়া এলাকায় পাকা রাস্তার ওপর কবির আলীসহ ২০-২৫ জনের একটি সঙ্ঘবদ্ধ দল দেশীয় অস্ত্র নিয়ে এলোপাথাড়ি কুপিয়ে মুমূর্ষু অবস্থায় ফেলে যায় আছান আলীকে। 

পরে তাকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। কিন্তু অবস্থার অবনতির হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেও অবস্থার উন্নতি না হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে শনিবার রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

 

জামালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবির জানান, মরদেহ এখনও ঢাকা রয়েছে। এই ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। মামলা হলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS