ভিডিও

পাবনার চাটমোহরে বাড়িঘরে হামলা ভাঙচুর, লুটপাটের অভিযোগ

প্রকাশিত: সেপ্টেম্বর ০১, ২০২৪, ০৭:৪০ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০১, ২০২৪, ০৭:৪০ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলার ফৈলজানা ইউনিয়নের সাঁইপাই গ্রামে সশস্ত্র দুর্বৃত্তরা বাড়িঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে। হামলাকারী ওই গ্রামের ১০টি বাড়িতে ব্যাপক তান্ডব চালিয়ে টাকা, স্বর্ণালংকার লুটপাট করে নিয়ে গেছে বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার রাত ১০টার দিকে।

ক্ষতিগ্রস্ত পরিবার প্রধান হলেন- আব্দুর রশিদ, আরিফুল ইসলাম, শামীম হোসেন, এরশাদ আলী, শহিদুল ইসলাম, আফজাল হোসেন, সাকাত আলী, জাহাঙ্গীর আলম, শাজাহান আলী ও আব্দুর মান্নান। ক্ষতিগ্রস্তরা জানান, রাত ১০টার দিকে এলাকার চিহ্নিত কিছু সশস্ত্র ব্যক্তি বাড়ি ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে। তারা প্রতিটি বাড়ি থেকে টাকা ও স্বর্ণলংকার লুট করে নিয়ে যায়।

এ সময় বাড়ির লোকজন প্রাণ ভয়ে এদিক-সেদিক পালিয়ে যান। হামলাকারীদের তান্ডবে প্রতিটি বাড়ি ধ্বংসস্তুপে পরিণত হয়েছে। ফৈলজানা ইউপি চেয়ারম্যান মো. হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভাঙচুর ও লুটপাটের ঘটনার বিষয়টি শুনেছি। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম রেজা জানান, এ বিষয়ে থানায় কোন অভিযোগ কেউ দেয়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS