ভিডিও

বগুড়ার দুপচাঁচিয়ায় গোয়াল ঘরে আগুনে ছাগলের মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ০১, ২০২৪, ০৮:৫৭ রাত
আপডেট: সেপ্টেম্বর ০১, ২০২৪, ০৮:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : বগুড়া দুপচাঁচিয়া উপজেলার মোস্তফাপুর গ্রামের আনোয়ার হোসেনের গোয়াল ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে একটি ছাগলের মৃত্যুসহ একটি গরু অগ্নিদগ্ধ হয়েছে।

উপজেলার চামরুল ইউনিয়নের মোস্তফাপুর মধ্যপাড়ার মোহাম্মদ আলীর ছেলে আনোয়ার হোসেন গতকাল শনিবার রাতে তার শয়ন কক্ষ সংলগ্ন গোয়াল ঘরে ৬টি গরু ও ৫টি ছাগল রেখে তালাবদ্ধ করে। এরপর তারা নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন।

রাত আনুমানিক ১১টায় আনোয়ার হোসেনের ছেলে সাদিকুল ইসলাম প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাহিরে আসে। এরপর সে গোয়াল ঘর থেকে আগুনের শিখা বের হতে দেখে চিৎকার করে। তার চিৎকারে তার বাবাসহ বাড়ির লোকজন ঘুম থেকে জেগে উঠে এবং গোয়াল ঘরের আগুন নেভানোর চেষ্টা করে। তাদের চিৎকারে প্রতিবেশিরাও এগিয়ে এসে আগুন নেভানোর কাজে সহযোগিতা করে।

এরই মাঝে আনোয়ার হোসেন জীবনের ঝুকি নিয়ে গোয়াল ঘর থেকে গরু, ছাগল বের করার আপ্রাণ চেষ্টা করেন। গরুসহ ছাগলগুলো বের করলেও ১টি ছাগল অগ্নিদগ্ধ হয়ে মারা যায়। অপর ১টি গরু অগ্নিদগ্ধ হয়। অন্যান্য গরু ও ছাগলগুলোও আগুনে কিছুটা দগ্ধ হয়েছে। এ বিষয়ে আনোয়ার হোসেন জানান, তার গোয়াল ঘরটি শয়ন কক্ষের দক্ষিণ পাশে অবস্থিত।

এখানে আগুন লাগার কোন সম্ভাবনা নেই। কেউ শত্রুতাবশত: গোয়াল ঘরে আগুন লাগিয়ে দিয়েছে। এতে তার গোয়াল ঘরটি পুড়ে গেছে। একটি ছাগলের মৃত্যু হয়েছে। দেড় লক্ষাধিক টাকা মুল্যের একটি গরু অগ্নিদগ্ধ হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS