ভিডিও

ইনছাফ প্রতিষ্ঠায় শান্তি শৃঙ্খলা ফেরাতে কাজ করবে রংপুর জেলা পুলিশ : পুলিশ সুপার

প্রকাশিত: সেপ্টেম্বর ০১, ২০২৪, ০৯:৪৪ রাত
আপডেট: সেপ্টেম্বর ০১, ২০২৪, ০৯:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

রংপুর প্রতিনিধি : টেকসই বাংলাদেশ বিনির্মাণে ন্যায়, ইনছাফ প্রতিষ্ঠায় আইন সেবার সকল ক্ষেত্রে বৈষম্য দূর করে শান্তি শৃঙ্খলা ফেরাতে কাজ করবে রংপুর জেলা পুলিশ। আজ রোববার (১ সেপ্টেম্বর) দুপুরে রংপুর জেলা পুলিশ সুপার হলরুমে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময়ে তিনি একথা বলেন রংপুরের নবাগত পুলিশ সুপার মোহাম্মদ শরিফ উদ্দিন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ শরিফ উদ্দিন বলেন, অপরাধ দমনে পুলিশ আন্তরিকতার সাথে কাজ করে যাবে। দেশের পরবর্তী পরিস্থিতি কাটিয়ে নতুন বাংলাদেশ নির্মাণে পুলিশের ওপর আস্থা ফেরাতে আইনশৃঙ্খলা কাজে উপস্থিত সকল গণমাধ্যমকর্মীর সহায়তা চাইলেন পুলিশ সুপার শরিফ উদ্দিন। এছাড়াও জেলার সকল থানার পুলিশ কর্মকর্তাদের জমিদার বা অফিসার সুলভ না হয়ে সকলের সাথে মিলে মিশে কাজ করার আহ্বান জানান তিনি।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে পুলিশ সুপার মোহাম্মদ শরিফ উদ্দিন বলেন, মাদক নির্মূলে কাউকে কোন ছাড় দেওয়া হবে না। তিনি জেলার ৮টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের নাগরিক সেবা ও নিরাপত্তা নিশ্চিত করতে নতুন উদ্যোমে কাজ করার আহবান জানান।

সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক লিয়াকত আলী বাদল, মাহাবুক রহমান হাবু, একেএম মইনুল হক, সাজ্জাদ হোসেন বাপ্পী, মোহাম্মদ নুরুজ্জামান, মাহফুজুর রহমান প্রিন্স, শাহরিয়ার মিম প্রমুখ। আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, রাজিয়া সুলতানা ইফতে খায়ের আলম প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS