ভিডিও

বগুড়ায় ক্লাব ঘরের নাম করে জমি দখলচেষ্টার অভিযোগ

সংবাদ সম্মেলন

প্রকাশিত: সেপ্টেম্বর ০১, ২০২৪, ১০:৫১ রাত
আপডেট: সেপ্টেম্বর ০১, ২০২৪, ১১:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া সদরে ক্রয় সূত্রে মালিকানাপ্রাপ্ত জমিতে জোর করে ক্লাবের নামে দখল ও শহিদ মিনার নির্মাণের অভিযোগ করা হয়েছে। আজ রোববার (১ সেপ্টেম্বর) দুপুরের দিকে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন বগুড়া সদরের বারপুর দক্ষিণপাড়া এলাকার তাইজুল ইসলাম খোকন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ১৯৮২ সালে তার বাবা বারবাকপুর মৌজায় ৬ শতাংশ জমি কিনে ভোগদখল করে আসছিলেন। ওই জমি এম আর আর মূলে কিছু ব্যক্তি তাদের বলে দাবি করলে তার বাবা আদালতে একটি মামলা দায়ের করেন। বর্তমানে মামলাটি বিচারাধীন রয়েছে। পরে একই এলাকার মজনু মাস্টার, সাজ্জাদ হোসেন ও পলাশ জমিটি ক্লাবের নাম করে দখলের চেষ্টা চালালে তিনি জমি রক্ষার্থে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

এদিকে আন্দোলনের কারণে প্রশাসন মাঠে না থাকার সুযোগে গত ৬ আগস্ট জোর করে ওই জমিতে সাইনবোর্ড ঝুলিয়ে দেওয়া হয়। পরে গত ৩০ আগস্ট জমিটিতে তারা শহিদ মিনার নির্মাণ কাজ শুরু করেন। এতে বাধা দিতে গেলে তারা বড় ধরণের ক্ষতি করতে পারে বলে তিনি আশঙ্কা করছেন। এমতাবস্থায় তার বাবার কেনা জমিটি রক্ষায় তিনি প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS