ভিডিও

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো দুই জনের

প্রকাশিত: সেপ্টেম্বর ০২, ২০২৪, ০৭:১১ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০২, ২০২৪, ০৭:১১ বিকাল
আমাদেরকে ফলো করুন

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ও নাসিরনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু হয়েছে। সোমবার (০২ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের গলানিয়া গ্রামের (মধ্যপাড়া) এলাকায় ও ১১ টার দিকে নাসিরনগর সদর ইউনিয়নের কুলিকুন্ডা গ্রামে পৃথক এ দুর্ঘটনা ঘটে।

মৃত মোহাম্মদ জহিরুল ইসলাম (২৫) সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের গলানিয়া গ্রামের (পশ্চিমপাড়া) এলাকার আমির খানের ছেলে ও নাসির ভূইয়া (৫১) নাসিরনগর উপজেলার কুলিকুন্ডা গ্রামের আব্দুর রউফ ভূঁইয়ার ছেলে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে সরাইল থানার ওসি মো. সোহাগ রানা জানান, উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের গলানিয়া গ্রামের (মধ্যপাড়া) সুমন মিয়ার রিকশার গ্যারেজে জহিরুল রিকশার ব্যাটারি চার্জ দিতে যায়। এ সময় গ্যারেজের মাটিতে পরে থাকা বিদ্যুতের তার অসাবধানতাবশত জহিরুলের বাম পায়ে লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন হয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিসৎক মৃত ঘোষণা করেন।

নাসিরনগর থানার ওসি নূরে আলম জানান, উপজেলার কুলিকুন্ডা গ্রামের নাসির ভূইয়ার বসত ঘরের বৈদ্যুতিক পাখার সুইচে সমস্যা ছিলো। সকালে নাসির ভূইয়া বৈদ্যুতিক পাখার সুইচে সুইচ দিতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS