ভিডিও

দিনাজপুরের চিরিরবন্দরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রকাশিত: সেপ্টেম্বর ০২, ২০২৪, ০৭:১১ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০২, ২০২৪, ০৭:১১ বিকাল
আমাদেরকে ফলো করুন

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর-রংপুর মহাসড়কের চিরিরবন্দরে সড়ক দুর্ঘটনায় আরিফ হোসেন (২৮) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। আজ সোমবার (২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় উপজেলার আলোকডিহি ইউনিয়নের গ্রীণল্যান্ড ব্লক এন্ড টাইলস ইন্ডাস্ট্রিজের কাছে দুর্ঘটনাটি ঘটে। এসময় বাবুল হোসেন (৫৪) ও শরিফ হোসেন (৩৫) নামে দুই আরোহী গুরুতর আহত হন। আহতদের রমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত আরিফ হোসেন দিনাজপুর সদর উপজেলার কর্ণাই গ্রামের ডুমরতলীর বাবুল হোসেনের ছেলে এবং আহত বাবুল হোসেন ও শরিফ হোসেন একই এলাকার ইসরাইল হোসেনের ছেলে। দশমাইল হাইওয়ে থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আলোকডিহি ইউনিয়নের গ্রীণল্যান্ড ব্লক এন্ড টাইলস ইন্ডাস্ট্রিজের কাছে দশমাইলগামী একটি অজ্ঞাতনামা বাসের সাথে মোটরসাইকেলটির ধাক্কা লাগে।

এসময় বাসটি দ্রুতগতিতে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। বাসের ধাক্কায় মোটরসাইকেলে থাকা ৩জন মহাসড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ও পরে রমেক হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরিফ হোসেন মারা যান। এঘটনায় বিক্ষুব্ধ জনতা প্রায় দেড় ঘন্টাব্যাপী দিনাজপুর-রংপুর মহাসড়ক অবরোধ করে যানচলাচল বন্ধ করে দেন।

দশমাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) তরিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক বাসটি পলাতক রয়েছে। হাইওয়ে থানা পুলিশের প্রচেষ্টায় মহাসড়কে যানচলাচল স্বাভাবিক করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS