ভিডিও

বৃদ্ধকে ডেকে নিয়ে জিম্মি করে মুক্তিপণ দাবি, যুবক গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ০২, ২০২৪, ০৮:৫৪ রাত
আপডেট: সেপ্টেম্বর ০২, ২০২৪, ১১:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

হবিগঞ্জের মাধবপুরে এক বৃদ্ধকে বাবা বানিয়ে নরসিংদীতে নিয়ে জিম্মি করে মুক্তিপণ আদায়ের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার দিবাগত রাতে মাধবপুর থানার অফিসার ইনচার্জের দিকনির্দেশনায় ও তথ্য প্রযুক্তির সহায়তায় মাধবপুরের কৃষ্ণপুর গ্রামের বৃদ্ধ ছাবু মিয়াকে নরসিংদীর রেল কলোনীর একটি কক্ষ থেকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় পুলিশ হোসাইন (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করে।

মাধবপুর থানার অফিসার্স ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার ঘুমড়াগুল গ্রামের তাহের আলীর ছেলে মো. হোসাইন (২৬) দীর্ঘ কয়েকমাস ধরে ছাবু মিয়ার সঙ্গে মোবাইল ফোনে মেয়ে কণ্ঠে কথা বলে। সময়ে সময়ে কথা বলার এক ফাঁকে বৃদ্ধকে বাবা সম্বোধন করে। ফোনে আবেগ তাড়িত হয়ে কথা বলার নাটক করে তাকে দেখতে চাওয়ার ইচ্ছা পোষণ করে। বিকাশে ছাবু মিয়াকে আটশত টাকা পাঠিয়ে নরসিংদীতে যাওয়ার কথা বলে। সরলমনা ছাবু মিয়া গত শুক্রবার মেয়ে ছদ্মবেশী হোসাইনের কথামতো নরসিংদীতে যায়।সেখানে প্রতারক হোসাইনের আসল রূপ ধরা পড়ে।

বৃদ্ধ ছাবু মিয়াকে একটি অন্ধকার ঘরে আটকে রেখে মোবাইল ফোন ছিনিয়ে নেয় এবং ধারালো অস্ত্র তাক করে তার পরিবারের কাছে ফোন দিয়ে মোটা অঙ্কের টাকা মুক্তিপণ দাবি করে।

স্থানীয় ইউপি সদস্য ফরিদ জানান, এ ঘটনা ছাবু মিয়ার পরিবার তাকে জানালে তিনি বিষয়টি মাধবপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুনকে অবগত করেন। পরে মনতলা পুলিশ ফাঁড়ির এসআই আষিশ চন্দ্র তালুকদার সঙ্গীয় ফোর্স নিয়ে নরসিংদীর থানা পুলিশের সহযোগিতায় নরসিংদীর রেল কলনির একটি কক্ষ থেকে ছাবু মিয়াকে উদ্ধার ও ঘটনার মূলহোতা হোসাইনকে গ্রেপ্তার করে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন জানান, এ ব্যাপারে মাধবপুর থানায় একটি মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তার হোসাইনকে হবিগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS