ভিডিও

আট বছর পর সান্তাহার হোটেল স্টার ও আবাসিকের দখল নিলেন মালিক পক্ষ

প্রকাশিত: সেপ্টেম্বর ০২, ২০২৪, ০৯:০৬ রাত
আপডেট: সেপ্টেম্বর ০২, ২০২৪, ০৯:০৬ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : দীর্ঘ আট বছর অন্যের দখলে থাকা আদমদীঘির সান্তাহার রেলওয়ের জায়গায় স্থাপিত হোটেল স্টার ও হোটেল স্টার আবাসিকের মালিকানা দখলে নিয়েছেন হোটেল স্টারের মালিক প্রয়াত ওসমান গনির পরিবারের সদস্যরা। গতকাল রোববার দুপুরে স্টার হোটেলের পরিবারের সদস্যরা ওই দুটি হোটেল দখলে নিয়ে প্রধান ফটকে তালা ঝুলিয়ে দেন।

এর আগে ২০১৬ সালে স্টার হোটেলের মালিক ওসমান গনিকে এলাকা ছাড়া করে তার ছেলে এসএম জুয়েলের আপ্রকাশি নামের এনজিও’র পাওনাদার নারীরা হোটেল স্টার ও শ্রমিক নেতা নুর ইসলাম হোটেলটি দখলে নেন। পরে ওসমান গনি মারা যান।

সান্তাহার হোটেল স্টার এর মালিক ওসমান গনির ছেলে মনোয়ার হোসেন জানান, তার ছোট ভাই এসএম জুয়েল সান্তাহারে আপ্রকাশি নামের একটি এনজিও খুললে বিপুল টাকা ঋণগ্রস্ত হন। পরবর্তিতে পাওনাদারদের টাকা দিতে না পেরে সে এলাকা ছেড়ে চলে যায়।

এ অবস্থায় পাওনাদাররা তার ভাইয়ের কাছ থেকে টাকা না পেয়ে তার বাবার হোটেলে হামলা চালায় এবং কিছু নারীর সহযোগিতায় হোটেল দখলে নেয়। পরে সান্তাহার শহরের শ্রমিক নেতা নুর ইসলাম একইভাবে তাদের অপর স্টার আবাসিক হোটেলও দখল করে নেয়।

কিছুদিন পর নওগাঁ শহরের আওয়ামীলীগ নেতা ফিরোজ হোসেন রেলওয়ের কিছু কর্মচারীর সহয়তায় জাল লাইসেন্স তৈরি করে হোটেল স্টার তার দখলে নিয়ে ব্যবসা শুরু করেন। সম্প্রতি হাইকোর্ট তার বাবার নামের লাইসেন্স তাদের ভাইদের নামে করার নির্দেশ দিয়েছে। সেই মোতাবেক তারা তাদের নিজেদের হোটেল দখল নিয়েছেন।

এ ব্যাপারে ফিরোজ হোসেন ও নুর ইসলামের মুঠোফোনে যোগাযোগ করা হলে তাদের ফোন বন্ধ পাওয়া যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS