ভিডিও

বগুড়ায় মাদককারবারি একজনের ৯ ও আরেকজনের ৭ বছরের কারাদন্ড

প্রকাশিত: সেপ্টেম্বর ০২, ২০২৪, ১০:৫০ রাত
আপডেট: সেপ্টেম্বর ০২, ২০২৪, ১১:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টার : বগুড়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলায় দুই মাদককরবারির একজনের ৯ বছর এবং অপরজনের ৭ বছরের সশ্রম কারাদন্ডাদেশ দেওয়া হয়েছে। এই রায়ে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বজরা কঞ্চিবাড়ীর আব্দুর রহমানের ছেলে শাহিন মিয়াকে ৯ বছরের এবং বগুড়া শহরের চকসূত্রাপুর হাড্ডিপট্টির বাবু হাওলাদারের ছেলে সঞ্জয় হাওলাদারকে ৭ বছরের সশ্রম কারাদন্ডাদেশ দেওয়া হয়েছে।

এই মামলার অপর আসামি সোহাগের বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে খালাস দেওয়া হয়। সাজাপ্রাপ্ত আসামি দু’জন জামিনে বেড়িয়ে পলাতক রয়েছে এবং গ্রেপ্তারের পর থেকে তাদের সাজা কার্যকর হবে। বগুড়ার দায়রা জজ এ কে এম মোজাম্মেল হক চৌধুরী গতকাল সোমবার এই মামলার রায় দেন।

উল্লেখ্য, বগুড়া জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই আলমগীর হোসেন ডিবি পুলিশ সদস্যদের নিয়ে শহরে দায়িত্ব পালনকালে ২০১৮ সালের ১৫ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া শহরের শেরেবাংলা নগর কামারগাড়ী এলাকায় জনৈক আশরাফের বাড়ির সামনে ইয়াবা ট্যাবলেট বিক্রির সময় তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত শাহিন মিয়ার কাছ থেকে তিনটি প্যাকেটে রাখা ৬শ’ পিস এবং সঞ্জয় হাওলাদারের কাছ থেকে দুই প্যাকেটে রাখা ৪শ’ পিসসহ মোট এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ জব্দ করে। এ ব্যাপারে ডিবি পুলিশের এসআই আলমগীর হোসেন বাদি হয়ে ওই আসামিদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা দায়ের করেন।

মামলাটি তদন্ত শেষে ডিবি এসআই ফজলে এলাহী ওই আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। মামলাটি পরিচালনা করেন বাদি রাষ্ট্রপক্ষে পিপি এড. আব্দুল মতিন ও আসামিপক্ষে এড. সুকমল চন্দ্র মদক।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS