ভিডিও

চাঁদাবাজি করে দুই ছাত্রদল নেতা বহিষ্কার 

প্রকাশিত: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ০২:২৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৩, ২০২৪, ০২:২৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  আদালতে চাঁদাবাজি করতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার দুই ছাত্রদল নেতাকে স্থায়ীভাবে বহিষ্কার করেছে সুনামগঞ্জ জেলা ছাত্রদল।

সোমবার (০২ সেপ্টেম্বর) রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আনোয়ার আলম।

বহিষ্কৃত নেতারা হলেন- সুনামগঞ্জ পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মুস্তাক হোসেন ও ছাত্রদল নেতা সাইফুল ইসলাম রাহি।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‘বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নির্দেশে, সুনামগঞ্জ জেলা ছাত্রদলের সিদ্ধান্ত মোতাবেক, সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে সুনামগঞ্জ জেলা শাখার অধীনস্থ সুনামগঞ্জ পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মুস্তাক হোসেন ও ছাত্রদল নেতা সাইফুল ইসলাম রাহিকে প্রাথমিক সদস্য পদসহ সংগঠনের সব পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হলো।’

বহিষ্কারের বিষয়ে সুনামগঞ্জ জেলা ছাত্রদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম বলেন, আদালতে চাঁদাবাজির অভিযোগে দুই ছাত্রদল নেতা গ্রেফতার হওয়ার পর আমরা একটি সভার মাধ্যমে তাদের দল থেকে বহিষ্কার করেছি। জাতীয়তাবাদী ছাত্রদলের সকল পর্যায়ের নেতাকর্মীদের তাদের সঙ্গে কোনোরূপ সাংগঠনিক সম্পর্ক না রাখার জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে।

সোমবার (০২ সেপ্টেম্বর) দুপুরে সুনামগঞ্জ জেলা বিএনপির নাম ভাঙ্গিয়ে জেলা দায়রা জজ আদালতের নাজির মোহাম্মদ গোলাম কিবরিয়ার কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করায় দুই ছাত্রদল নেতাসহ আইনজীবীর এক সহকারীকে গ্রেফতার করে সুনামগঞ্জ সদর থানা পুলিশ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS